• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ব্যর্থতার হতাশায় বেপরোয়া বিএনপি: কাদের


বাগেরহাট প্রতিনিধি জানুয়ারি ৩১, ২০১৭, ০৬:০৭ পিএম
ব্যর্থতার হতাশায় বেপরোয়া বিএনপি: কাদের

বাগেরহাট: ব্যর্থতার হতাশায় বিএনপি এখন বেপরোয়া বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আন্দোলন-সংগ্রামে আওয়ামী লীগের ঐতিহ্য তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, সরকার বা বিরোধী দল, আওয়ামী লীগ যেখানেই থাকুক, সব সময় রাজপথে থাকে। আওয়ামী লীগ একটা বড় দল। দলে ছিটেফোঁটা সমস্যা থাকতেই পারে। যারা দলের পরগাছা, তাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে আওয়ামী লীগ।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে বাগেরহাট খানজাহান আলী কলেজ মাঠে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগের নেতারা কর্মীদের মুল্যায়ন না করলে আগামীতে তারা দলেন মনোনয়ন পাবেন না। পকেট কমিটি করে বসন্তের কোকিলদের দলে ঠাই দিলে সে যত বড় নেতাই হোন না কেন,- তার দলে স্থান হবে না। তৃর্ণমুলের কর্মীরাই হচ্ছে আওয়ামী লীগের প্রান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন- এই নিবেদিত কর্মীরাই ওয়ান ইলেভেনের উত্তাল সময়ে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে মুক্ত করে এনেছিলো। সে সময়ে কোন বসন্তের কোকিলদের রাজপথে দেখা যায়নি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ শক্তিশালী নির্বাচন কমিশন গঠন করতে সার্চ কমিটির কাছে মঙ্গলবার সকালে ৫ জনের নাম পাঠিয়েছে। ঐ নাম থেকে কাউকে নির্বাচন কমিশনার নিয়োগ না করা হলেও আমরা এর প্রতিবাদ করবো না। মহামান্য রাষ্ট্রপতি যাকে উপযুক্ত মনে করে নির্বাচনার কমিশনার নিয়োগ দিবেন, আওয়ামী লীগ তাকেই সাদরে গ্রহন করবেন।

নির্বাচন কমিশনার নিয়োগ দিয়ে বিএনপিকে অহেতুক জল না ঘোলা করার আহবান জানিয়ে তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে। আপনারাও ঐ নির্বাচনে অংশ নেবেন।

বিএনপির উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, তারা এখন পথহারা পথিক। তারা রাজপথে আন্দোলনে ব্যর্থ। আন্দোলনের নামে খালেদার মরা গাঙ্গে আর হোয়ার আসবে না।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপির সভাপতিত্বে প্রতিনিধি সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এস এম কামাল হোসেন,  আমিরুল আলম মিলন, বাগেরহাট ১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, বাগেরহাট ২ আসনের সংসদ সদস্য মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট ৩ আসনের সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক, সংরক্ষিত মহিলা এমপি হ্যাপী বড়াল, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, ছাত্রলীগ নেতা শারমিন সুলতানা লিলি প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!