• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ব্যস্ত সময় কাটছে শুভর


আন্তর্জাতিক ডেস্ক নভেম্বর ১৩, ২০১৬, ০১:১৫ পিএম
ব্যস্ত সময় কাটছে শুভর

‘মৃত্যুপুরী’র ডাবিংয়ে অংশ নিতে দুই সপ্তাহ আগে অস্ট্রেলিয়া যান আরিফিন শুভ। সে কাজ ঠিকঠাক মতো শেষ করে দেশে ফিরছেন গত মঙ্গলবার। জায়েদ রেজওয়ান পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন প্রসূন আজাদ।

শুভ বলেন, “দেশে ফিরেই খুব একটা সময় যে নিজের জন্য পাব তা না। ২০ নভেম্বর হাজির হব ‘ঢাকা অ্যাটাক’-এর সেটে। এ লটেই সিনেমাটির বাকি শুটিং শেষ হয়ে যাবে।” দীপঙ্কর দীপন পরিচালিত কপ থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’-এ শুভর নায়িকা মাহি।

দুইদিন আগে প্রকাশ হয়ে বেশ সাড়া পেয়েছে ‘প্রেমী ও প্রেমী’র টাইটেল গান। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিটিতে শুভর বিপরীতে আছেন নুসরাত ফারিয়া। বিজ্ঞাপনে জুটি হলেও এ সিনেমার মাধ্যমে বড়পর্দায় প্রথমবার দেখা যাবে তাদের। ডিসেম্বর ৯ বা ১৬ তারিখ মুক্তি পাবে ‘প্রেমী ও প্রেমী’।

এ প্রসঙ্গে শুভ বলছিলেন, ‘কবে মুক্তি পাবে তা ঠিক এখনও জানি না। তবে এতটুকু বলি দর্শক ভাল কিছু পাবে।’ এছাড়া শুভর হাতে রয়েছে জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’। এতে তার বিপরীতে আছেন তানহা তাসনিয়া। ইতোমধ্যে দুই লটে সিনেমাটির চিত্রায়ন অনেকটাই সম্পন্ন হয়েছে। দি অভি কথাচিত্র ও নিউ জেন এন্টারটেইনের প্রযোজনায় ছবিটি নির্মিত হচ্ছে।

সম্প্রতি শুভ চুক্তিবদ্ধ হয়েছেন শামীম আহমেদ রনি পরিচালিত ‘ধেৎতেরিকি’তে। এ সিনেমায় তার বিপরীতে আছেন নুসরাত ফারিয়া। আরো আছেন রোশান ও নবাগত ফারিন। ডিসেম্বরে শুটিং ফ্লোরে গড়াবে ‘ধেৎতেরিকি’।

সোনালীনিউজ/ঢাকা/আরসি/এমটিআই

Wordbridge School
Link copied!