• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রভা


বিনোদন প্রতিবেদক আগস্ট ৭, ২০১৬, ০৬:৫৫ পিএম
ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রভা

টিভি পর্দায় এ মুহূর্তে ব্যস্ত সময় কাটাচ্ছেন আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। নিয়মিত ধারাবাহিক ও খন্ড নাটকের কাজ করছেন তিনি। প্রভা অভিনীত নতুন একটি ধারাবাহিক প্রচারে আসছে। আলভী আহমেদের পরিচালনায় এ নাটকের নাম ‘দ্য কর্পোরেট’।

ধারাবাহিকটির গল্পে দেখা যাবে, সিগনেচার একটি বিজ্ঞাপনী সংস্থা। এই সংস্থার কর্ণধার নুসরাত। রেইনবো ইন্টারন্যাশনাল আরেকটি বিজ্ঞাপনী সংস্থা। এই সংস্থার কর্ণধার রাজীব আহমেদ। দুই বিজ্ঞাপনী সংস্থার কমন ক্লায়েন্ট হলো সেভেন রিংস গ্রুপ। সেভেন রিংস যেহেতু অনেক পণ্য তৈরি করে, তাই তাদের পণ্যের ব্রান্ডিং এবং মার্কেটিংয়ের জন্য কোনো না কোনো বিজ্ঞাপনী সংস্থার শরণাপন্ন হতে হয়। সিগনেচারের কর্ণধার নুসরাতের সঙ্গে আধো আধো একটা প্রেমের গুঞ্জন চালু আছে সেভেন রিংসের কর্ণধার আদনানের। খবরটা কতটুকু সত্যি কেউ জানে না- জাস্ট বাজার চলতি একটা গুজব।

এদিকে রেইনবোর কর্ণধার রাজীব খুব চতুর এবং প্রফেশনাল। সে নানান উপায়ে আদনানকে সন্তুষ্ট রাখে। আদনানকে সন্তুষ্ট রাখতে রাজীব এবং নুসরাতের মধ্যকার দ্বন্দ্ব এই ধারাবাহিকের মূল উপজীব্য।

অভিনয় প্রসঙ্গে প্রভা বলেন, এ গল্পটি একটু ভিন্ন ধাঁচের। আমার চরিত্রেও নতুনত্ব খুঁজে পাবেন দর্শক। অভিনয় করতে গিয়ে দারুণ সব অভিজ্ঞতা হয়েছে। আশা করছি  আমার নতুন এ ধারবাাহিকটি দর্শক উপভোগ করবেন। নাটকটি প্রতি শনি থেকে সোম রাত ১০টা ৩০ মিনিটে দেশ টিভিতে প্রচার হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

 

Wordbridge School
Link copied!