• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ব্যাংকে অনিয়ম করলে ধরা পড়বেই


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৪, ২০১৬, ০৪:৪৬ পিএম
ব্যাংকে অনিয়ম করলে ধরা পড়বেই

ব্যাংকে অনিয়ম করলে ধরা পড়তেই হবে। আজ না হয় কাল অথবা কয়েকদিন পরে। এমন কোন নজির নেই যে, অনিয়ম করে ধরা পড়েনি। কাজেই অনিয়ম করলে যেখানে ধরা পড়ব, সেখানে জেনে শুনে কোন অনিয়ম করব।

রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. আতাউর রহমান প্রধান ব্যাংকের বিভিন্ন পর্যায়ের অফিসারদের উদ্দেশ্যে এসব কথা বলেন। গত (বৃহস্পতিবার ০১-০৯-১৬) মতিঝিলস্থ রূপালী ব্যাংকের ট্রেনিং একাডেমির মিলনায়তনে দু’দিনব্যাপী ট্রেনিং ওয়ার্কশপের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আতাউর  রহমান প্রধান বলেন, রূপালী ব্যাংকের দক্ষ মানব সম্পদ রয়েছে। এ মানব সম্পদের যথাযথভাবে কাজে লাগিয়ে ব্যাংকটিকে অনেক এগিয়ে নেয়া যাবে।

রূপালী ব্যাংকের সকল কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, আমাদের লক্ষ্য ঠিক রাখতে হবে। আর সে অনুযায়ী কাজ করতে হলে প্রতি ক্ষেত্রে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে। সকলকে ব্যাংকের সঠিক অবস্থান জানতে হবে। কোনভাবেই ভুল তথ্য উপস্থাপন করা যাবে না। কোন সহকর্মী যাতে প্রলোভনের কারণে দুষ্কর্ম না করে সে বিষয়ও সতর্ক দৃষ্টি দিতে হবে।  

প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আতাউর রহমান বলেন, ট্রেনিংয়ে যা শিখেছি, সেটি আমাদের সহকর্মীদের মাঝে শেয়ার করতে হবে এবং বাস্তবে প্রয়োগ করতে হবে।

অনুষ্ঠানে রূপালী ব্যাংকের মহাব্যবস্থাপক ও প্রিন্সিপাল মো. নজরুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক সালমা বানু প্রমুখ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!