• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রথম টি-টোয়েন্টি

ব্যাটিংয়ে বাংলাদেশ, তামিম দর্শক


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১৫, ২০১৮, ০৫:০৬ পিএম
ব্যাটিংয়ে বাংলাদেশ, তামিম দর্শক

ফাইল ছবি

ঢাকা: দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দল। বিকাল ৫টায় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ব্যাট করতে নামবে স্বাগতিক দল। চোটের শঙ্কা উড়িয়ে খেলছেন মুশফিকুর রহীম। তবে মাঠে নামতে পারছেন না ওপেনার তামিম ইকবাল।  

এদিন লাল সবুজের বাংলাদেশের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হচ্ছে আফিফ হোসেন, জাকির হোসেন, আরিফুল হক ও নাজমুল ইসলাম অপুর। ক্রিকেটের এই ক্ষুদ্র ফর্মেটের মধ্য দিয়ে আন্তর্জাতিকে যাত্রা শুরু হলো বাংলাদেশি এই চার তরুণের।

তবে চোটের কারণে প্রথম টি-টোয়েন্টিতে খেলা হচ্ছে না দেশ সেরা ওপেনার তামিম ইকবালের। অনুশীলনে কাধেঁ চোট পাওয়া দল থেকে ছিটকে পড়েছেন তামিম ইকবাল। তবে চোট কাটিয়ে খেলছেন মুশফিকুর রহীম। অনুশীলনে বাঁহাতের কব্জিতে চোট পান দেশের এই তারকা ক্রিকেটার। ত্রিদেশীয় সিরিজে বাঁহাতের আঙুলে চোট পেয়ে আগেই বাদ পড়েছেন সাকিব আল হাসান।

বাংলাদেশ একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, আফিফ হোসেন, মুশফিকুর রহীম, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, জাকির হোসেন, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ সাইফুদ্দিন ও আরিফুল হক। 

 সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!