• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ব্যাডমিন্টন খেলাতে গিয়ে প্রাণ গেলো যুবকের


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২২, ২০১৭, ০৯:৩৩ এএম
ব্যাডমিন্টন খেলাতে গিয়ে প্রাণ গেলো যুবকের

ফাইল ছবি

ঢাকা: ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে রাজধানীর শনির আখড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে কাওসার আহমেদ (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (২১ নভেম্বর) রাত দশটার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় জড়িত একজনকে আটক করে স্থানীয় জনতা পুলিশে সোপর্দ করেছে।

নিহতের মামা বাবুল মিয়া জানান, কাওসার আহমেদ দনিয়া এলাকায় একটি মোটর গ্যারেজে কাজ করতো। দনিয়া কলেজ মাঠে ব্যাডমিন্টন খেলা নিয়ে এলাকার কয়েকজন যুবকের সঙ্গে তার বিরোধ হয়েছিল। এর জেরে মঙ্গলবার রাত সাড়ে ৯টায় শনির আখড়া বাসস্ট্যান্ডে কাওসার আহমেদকে একা পেয়ে ছুরিকাঘাত করা হয়। 

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টায় কাওসার আহমেদকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ‘কিছু ছেলে-মেয়ে কলেজ মাঠে আসে, তারা একই জায়গায় খেলে। দুটি মাঠ পাশাপাশি। তো একটা ঘটনাতে ওদের মাঝে ঝামেলা লাগে। এরপর মারামারি শুরু হয়।’

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, এ ঘটনায় দনিয়া দেশবাংলা হাসপাতালের কাছে স্থানীয় জনতা এক যুবককে আটক করেছে। নিহত কাওসার চাঁদপুরের মতলব উপজেলার বহরী দিঘীরপার গ্রামের মোশারফ আহমেদের ছেলে।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!