• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ব্যয়বহুল ছবি ‘রোবট ২’-এর টিজার এপ্রিলে...


বিনোদন ডেস্ক জানুয়ারি ২৯, ২০১৭, ০১:৩৪ পিএম
ব্যয়বহুল ছবি ‘রোবট ২’-এর টিজার এপ্রিলে...

ঢাকা: ভারতীয় সিনেমায় সর্বকালের ব্যয়বহুল ছবি হিসেবে নাম লেখাতে যাচ্ছে মুক্তির আগেই ভারতজুড়ে আলোচিত অক্ষয়-রজনীর ‘রোবট-২’! আর এই ছবির টিজার মুক্তির ঘোষণা দিলেন নির্মাতা।

চারশো কোটি রূপি ব্যয়ে নির্মিতব্য ‘রোবট ২’ ছবিটি হতে যাচ্ছে ভারতীয় ছবির ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবি। গেল বছর থেকেই চলছে ছবিটির শ্যুটিং। যা এখনো শেষ হয়নি। অথচ এরইমধ্যে ছবিটির টিজার মুক্তির ঘোষণা দিলেন নির্মাতা এস শঙ্কর। জানালেন, আসছে ১৪ এপ্রিল তামিল নিউ ইয়ারে ‘এনথিরান.২.’ ছবির টিজার মুক্তি দিবেন তিনি।

তবে ছবিটির মুক্তি নিয়ে এখনো নিশ্চিত কিছু বলছেন না নির্মাতা। তবে ইঙ্গিত দিয়েছেন আসছে দিলওয়ালিতেই সাড়া ভারতে মুক্তি পেতে পারে বহুল প্রতীক্ষিত ‘রোবট ২’ ছবিটি।   

অন্যদিকে ছবিটি শুধু তামিল, তেলেগু আর হিন্দিই নয় বরং ইংরেজি, জাপানি ও চিনা ভাষায়ও মুক্তি পাওয়া কথা। এমনকি  ব্রাজিল ও আর্জেন্টিনাতেও ছবিটি মুক্তির কথা ভাবছে প্রযোজনা সংস্থা। এছাড়া আমেরিকা, ব্রিটেন, মধ্যপ্রাচ্য, সিঙ্গাপুর, মালয়েশিয়ার মতো অনেক জায়গা থেকেও ছবিটির ফার্স্ট লুক প্রকাশের পর ব্যাপক সাড়া।    

২০১০ সালের সবচেয়ে আলোচিত ভারতীয় ছবিগুলোর মধ্যে প্রথম দিকে জায়গা করে নেয় দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত ও ঐশ্বরিয়া রাই অভিনীত ছবি ‘রোবট’। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে দীর্ঘ ছয় বছর পর নির্মাণ হচ্ছে ছবিটির সিক্যুয়াল। এরইমধ্যে ছবির শুটিং প্রায় শেষের দিকে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!