• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ব্যয়বহুল শর্টফিল্মে সিদ্দিকের অভিষেক


বিনোদন ডেস্ক মার্চ ৭, ২০১৭, ১১:৪৫ এএম
ব্যয়বহুল শর্টফিল্মে সিদ্দিকের অভিষেক

ঢাকা: নির্মিত হল দেশের প্রথম ‘বিগ বাজেট’-এর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘উপেক্ষা’। আর এতে অভিনয়ের মধ্য দিয়ে প্রথমবার অভিনেতা সিদ্দিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও নাম লেখান। এরআগে কখনোই তাকে শর্টফিল্মে অভিনয় করতে দেখা যায়নি।   

ছোট পর্দার জনপ্রিয় মুখ সিদ্দিকুর রহমান। বেশকিছু জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন তিনি। বহুবার তাকে দেখা গেছে চলচ্চিত্রেও। তবে এই প্রথমবার তিনি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে নাম লেখালেন। 

সিদ্দিক অভিনীত প্রথম এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নাম ‘উপেক্ষা’। ৩ মার্চ উত্তরার বিভিন্ন লোকেশনে শ্যুটিং সম্পন্ন হয় অভিনেতা ও কবি মামুন এর রচনা ও পরিচালনায় দেশের অন্যতম বিগ বাজেটের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। 

ত্রিভূজ প্রেমের গল্পে নির্মিত ফিকশনটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন দেশের জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক, ফারহানা ইয়াসমিন ইভা, সোহেল আহাম্মেদ ও কবি মামুন। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-জাহিদ চৌধুরী, জুয়েল, মিশু, রাফাত, মোফাজ্জল, মুন মুন প্রমুখ। 

ফিকশনটির বিষয়ে পরিচালক কবি মামুন বলেন, এটি আমার পরিচালক হিসেবে প্রথম কাজ। আমি মূলত অভিনেতা। অভিনয়ের পাশাপাশি লেখালেখি ও পরিচালনা করা খানিকটা সখের বসেই। উপেক্ষার গল্প মুলত এক তরুনীকে নিয়ে দুই তরুনের ভালবাসার গল্প।মেয়েদের কোন কিছু বিচার বিবেচনা না করে মিষ্টি কথার ফাদে পরে দুষ্ট ছেলের প্রেমে পরে সহজ সরল ভদ্র ছেলের সত্যিকারের ভালবাসাকে উপেক্ষা করা। যার ফলশ্রুতিতে ধোকা খেয়ে নিজের ইজ্জত বিলিয়ে দেওয়া। 
 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!