• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ব্রাজিল নাকি আর্জেন্টিনা?(ভিডিও)


বিনোদন প্রতিবেদক জুন ২৫, ২০১৮, ০১:০৬ পিএম
ব্রাজিল নাকি আর্জেন্টিনা?(ভিডিও)

কন্ঠশিল্পী প্রতীক হাসান ও আইরন আফরোজ

ঢাকা: বিশ্বকাপ ফুটবলে বাংলাদেশের অধিকাংশ ফুটবল প্রেমীর পছন্দের তালিকায় রয়েছে দুই চির প্রতিদ্বন্দী দল আর্জেন্টিনা ও ব্রাজিল। এ উন্মাদনায় দর্শক-শ্রোতাদের আনন্দের ভেলায় ভাসালেন কন্ঠশিল্পী প্রতীক হাসান।

‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা?’ শিরোনামের গানে কণ্ঠ দিলেন তিনি। গানটির মিউজিক ভিডিও ২২ জুন ইউটিউবে প্রকাশ করে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

অনুরূপ আইচের লেখায় ‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা? বলনারে বলনা সোনা!’ গানটির সুর ও সংগীতায়োজনে ছিলেন জুয়েল মোর্শেদ। আর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। গানটিতে শিল্পী প্রতীক হাসান ছাড়াও মডেল হিসেবে অংশ নিয়েছেন আইরিন আফরোজসহ আরও অনেকে।

গানটি প্রসঙ্গে জুয়েল মোর্শেদ বলেন- ‘পুরো চিন্তাটাই অনুরূপ দার। আমাকে ১০/১৫ দিন আগে ফেসবুকে বললেন, বাংলাদেশে বিশ্বকাপ মানেই ব্রাজিল এবং আর্জেন্টিনা। এই বিষয় নিয়ে যদি একটা মজার গান করা যায়, তাহলে কেমন হয়? আমি সায় দিলে উনি দ্রুত লিখে ফেলেন। এরপর সৈকত নাসির মিউজিক ভিডিও নির্মাণ করলেন। তিনি অনেক কষ্ট করেছেন। এমনকি ঈদের দিনেও মিউজিক ভিডিও’র এডিট করতে হয়েছে তাকে।

প্রতীক হাসান বলেন-‘গানটির কথা গুলো খুবই মজার। প্রেমিকের উতসুক মন জানতে ব্যাকূল তার প্রেমিকা কোন দলের সাপোর্টার। তার মন পেতে সে দরকার হলে হানিমুনে রাশিয়া যাবে।

তাদের প্রেম, খুনসুটি, ঝগড়াঝাটি পুরো বিষয়টাই ব্রাজিল এবং আর্জেন্টিনার খেলার মাধ্যমে তুলে ধরা হয়েছে। ভিডিওর প্রয়োজনে আমাকে বেশ কিছু ড্যান্স স্টেপও শিখতে হয়েছে। আমাদের এই কষ্ট সার্থক হয়েছে, কেননা গানটি প্রকাশের পর থেকে ব্যাপক সাড়া পাচ্ছি।

গীতিকার অনুরূপ আইচ বলেন-‘গানটা বিশ্বকাপ নিয়ে একটি প্রেমের গান, ফানি মোমেন্টের গান এটি। ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ইউটিউবে দর্শক- শ্রোতাদের উচ্ছ্বাস দেখে আমি অভিভূত।’

ভিডিও দেখুন-

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!