• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ব্রাজিল ম্যাচে গোল করার দায়িত্বে দিবালা-ইকার্দি


ক্রীড়া ডেস্ক অক্টোবর ১৬, ২০১৮, ০৩:০৬ পিএম
ব্রাজিল ম্যাচে গোল করার দায়িত্বে দিবালা-ইকার্দি

ঢাকা : গত কিছুদিন হলো ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ নিয়ে উত্তেজনার পারদ চড়ছিল। অবশেষে সেই ক্ষণ এসে গেল। আজ বাংলাদেশ সময় রাত ১২টায় ল্যাতিন আমেরিকা দুই চিরপ্রতিদ্বন্দ্বী একে অপরের মুখোমুখি হতে চলেছে।

প্রীতি ম্যাচ হলেও ম্যাচটি আর প্রীতির মধ্যে আবদ্ধ থাকছে না। দুই দলের খেলোয়াড়দের কথাবার্তায় পরিস্কার হয়েছে যে তারা ম্যাচটি জিততে মরিয়া।

প্রীতি ম্যাচে ব্রাজিলের চেয়ে অভিজ্ঞতায় অনেকটা পিছিয়ে আর্জেন্টিনা। এই দলে অভিজ্ঞ খেলোয়াড় নেই বললেই চলে। লিওনেল মেসি, গঞ্জালো হিগুয়েইন, অ্যাঙ্গেল ডি মারিয়া, সার্জিও আগুয়েরোদের কেউই খেলছেন না।

আর্জেন্টিনার শুরুর একাদশে দেখা যেতে পারে বেশ কয়েকটি নতুন মুখকে। গোল করার দায়িত্বে থাকতে পারেন পাওলো দিবালা, মাউরো ইকার্দি ও অ্যাঞ্জেল কোরেয়া। আর গোলবার সামলাবেন সার্জিও রোমেরো।

অবশ্য আর্জেন্টিনাকে স্বস্তি দিচ্ছে ব্রাজিল ম্যাচের আগের প্রীতি ম্যাচটি। যে ম্যাচে তারা ইরাককে ৪-০ গোলে হারিয়েছে। এখন ব্রাজিলের বিপক্ষে সেই ছন্দ দলটি টেনে আনলেই হয়।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: রোমেরো, সারাভিয়া, পেজ্জেল্লা, ওটামেন্দি, ত্যাগলিয়াফিকো, পারদেস, বাত্তাগলিয়া, লো সেলসো, দিবালা, ইকার্দি ও কোরেয়া।

সোনালীনিউজ/আরআইবি/এইচএআর

Wordbridge School
Link copied!