• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ব্রাজিলকে জিতিয়ে আবেগে কাঁদলেন নেইমার (ভিডিও)


ক্রীড়া ডেস্ক জুন ২২, ২০১৮, ০৮:৪৭ পিএম
ব্রাজিলকে জিতিয়ে আবেগে কাঁদলেন নেইমার (ভিডিও)

ঢাকা: যেন হাফ ছেড়ে বাঁচল ব্রাজিল। গোলরক্ষক কেলর নাভাস কোস্টারিকাকে বাঁচিয়ে রেখেছিল প্রায় ৯০ মিনিট। অতিরিক্ত সময়ে ফিলিপে কুতিনহো এবং নেইমারের গোলে ব্রাজিল জিতল ২-০ গোলে। ব্রাজিলেও ফিরে এল স্বস্তি। এই ম্যাচ ড্রয়ের কোলে ঢলে পড়লে রং হারাত বিশ্বকাপ। লিওনেল মেসিরা বিদায়ের মুখে পড়ে গেছে।

নেইমারের ব্রাজিল এদিন ড্র করলে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরাও বিপদে পড়ত। কুতিনহো ও নেইমার বাঁচিয়ে দিলেন। ব্রাজিল জিতল বলে কোস্টারিকার লড়াই হেলাফেলার ছিল না। নাভাস একা চীনের প্রাচির হয়ে দাঁড়িয়ে গিয়েছিলেন। নেইমার, কুতিনহোদের আক্রমণ একের পর এক ঠেকিয়ে দিচ্ছিলেন নাভাস।শেষের দিকে ব্রাজিলের মুহর্মুহ আক্রমণ আর সামলাতে পারেননি।

স্কোরলাইন দেখে মনে হতে পারে ব্রাজিল সহজেই ২-০ গোলের জয় পেয়েছে। আদতে পরিস্থিকি তা ছিল না। ব্রাজিলের ঘাম বের হওয়ার পর তবেই কুতিনহো-নেইমাররা নাভাসকে পরাস্থ করতে পেরেছেন।

তবে হলুদ ঝড় তুলেছিল নেইমাররা। সারাক্ষণই মনে হচ্ছিল এই বুঝি গোল হলো। কিন্তু ওই একটা জায়গায় গিয়ে নেইমাররা আটকে যাচ্ছিলেন। তিনি কোস্টারিকার গোলরক্ষক।  
৯০ মিনিট অতিক্রান্ত হওয়ার পর সেই উত্তেজনার ফল মিলল। বেশ কয়েকটি গোলের সুযোগ নষ্ট করার পর শেষমেশ ইনজুরি সময়ে দুর্দান্ত গোল করলেন গত ম্যাচের গোলদাতা কুতিনহো। তার মিনিট দুয়েক পরই গোল নেইমারের। ম্যাচ শেষে যিনি মাঠে বসেই কেঁদে ফেললেন। ব্রাজিলের জন্য নেইমারের এই আবেগ ছুঁয়ে গেছে কোটি ভক্তকূলকে।

ভিডিও:

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!