• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ব্রাজিলকে দুঃসংবাদ শোনাল কস্তা


ক্রীড়া ডেস্ক জুন ২৫, ২০১৮, ০৯:১২ পিএম
ব্রাজিলকে দুঃসংবাদ শোনাল কস্তা

সোনালীনিউজ ডটকম

ঢাকা: ব্রাজিলের দ্বিতীয় রাউন্ড এখনও নিশ্চিত হয়নি। ২৭ জুন গ্রুপপর্বের শেষ ম্যাচ খেলতে নামবে সেলেসাওরা সার্বিয়ার বিপক্ষে। তার আগে দলের গুরুত্বপূর্ণ সদস্য ডগলাস কস্তাকে হারিয়ে ফেলল ব্রাজিল।

কোস্টারিকার বিপক্ষে মূল একাদশে না থাকলেও উইলিয়ানের বিকল্প হিসেবে নেমে নিজেকে চিনিয়েছেন। ফিলিপে কুতিনহোর প্রথম গোলে অবদান রেখেছেন কস্তা। এরপর নেইমারের গোলে রয়েছে তাঁর সরাসরি অবদান। সেই খেলোয়াড়কেই পরের ম্যাচে পাচ্ছে না ব্রাজিল। হ্যামস্ট্রিংয়ের চোট কস্তাকে একেবারে বিশ্বকাপ থেকেই ছিটকে দিয়েছে। কোস্টারিকা ম্যাচে যেটুকু সময় খেলেছেন কস্তা তাতেই দাগ কেটেছেন। দূর্ভাগ্য তাঁর বিশ্বকাপে আর খেলা হচ্ছে না।  

ব্রাজিলের সংবাদপত্র গ্লোবো এস্পোর্তো জানিয়েছে, দ্বিতীয়ার্ধে ব্যথা নিয়েই খেলেছেন কস্তা। ব্যথা নিয়ে খেলেই দুই গোলে সহায়তা করেছেন তিনি, নেইমারের গোলে করেছেন সরাসরি সহায়তা। ব্রাজিলের মেডিকেল দলকে নিজের এই চোটের ব্যাপারে বিন্দুমাত্রও জানাননি তিনি। এই না জানানোটাই কস্তার জন্য কাল হলো। একই সঙ্গে ব্রাজিলেরও বড় ক্ষতি হয়ে গেল।

চিকিৎসক রদ্রিগো লাসমারের বরাত দিয়ে সংবাদপত্রটি লিখেছে, ‘২-৩ সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে পারেন কস্তা। আর ৩ সপ্তাহ মাঠের বাইরে থাকা মানে বিশ্বকাপে ব্রাজিলের হয়ে বাকি ম্যাচগুলো আর খেলতে পারবেন না তিনি। বিশ্বকাপ ফাইনাল হতে আর ২০ দিন বাকি, ব্রাজিল যদি কোনোভাবে ফাইনালেও ওঠে, এই সময়সীমার মধ্যে কস্তার সুস্থ হয়ে ফিরে আসা সম্ভব নয়।’

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!