• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ব্রাভোর গানে নাচলেন শাহরুখ


ক্রীড়া ডেস্ক আগস্ট ১১, ২০১৮, ০৯:৫০ পিএম
ব্রাভোর গানে নাচলেন শাহরুখ

ঢাকা: তিনি কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মালিক। বলিউডের বাদশাহ শাহরুখ খান দল কিনেছেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও(সিপিএল) তাঁর দলের নাম ত্রিনবাগো নাইট রাইডার্স (টিকেআর)। এর মধ্যেই সিপিএল শুরু হয়েছে। শাহরুখের দল একটি দলীয় ভিডিও ছেড়েছে। সেখানে দলটির কর্ণধার শাহরুখ নিজেই নেচেছেন। শনিবার এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো।

বলিডের মহাতারকা শাহরুখের জন্য গানটি গেয়েছেন স্বয়ং ব্রাভো। ত্রিনবাগো নাইট রাইডার্সকে অনুপ্রেরণা দিতেই ‘ইউ ইজ দ্য চ্যাম্পিয়ন’ গানটি বানানো হয়েছে। গানটির সুরও করেছেন ব্রাভো। আর দারুন নেচেছেন শাহরুখ।

এবারই প্রথম নয়, ব্রাভো এর আগেও ‘চ্যাম্পিয়ন’ শিরোনামে গান গেয়ে প্রচুর জনপ্রিয়তা পান। ভারতে আইপিএলের উদ্ভোধনী অনুষ্ঠানেও তাঁকে পারফর্ম করতে দেখা গেছে। নতুন গানটি টুইটারে শেয়ার ব্রাভো লিখেছেন, ‘সিপিএল ২০১৮-এর জন্য আজ আনুষ্ঠানিকভাবে টিকেআরের দলীয় গানটা অবমুক্ত করলাম। আমি আর জোজো মিলে লিখেছি, প্রযোজনা করেছে উইজ। লিখতে সাহায্য করায় শাহরুখ খানকেও ধন্যবাদ। এর মধ্য দিয়ে আমার একটি স্বপ্ন পূরণ হলো।’

আলাদা আরেক টুইটে ব্রাভো লিখেছেন, ‘বলিউডের মহানায়কের সঙ্গে গানটা করলাম, যিনি কিনা টিকেআরের মালিক। আমার দলের সদস্য জোজো ইউজ, ডেক্সটার থোমাস, কালভিরবিরাদার ও ক্রেসি ছাড়া এটা সম্ভব হতো না, তাঁদের ধন্যবাদ। বিশ্বব্যাপী আমার ভক্তদের বলছি, গানটি কিন্তু আপনাদের জন্যই। ধন্যবাদ।’

ব্রাভোর আগেই গানটি শেয়ার করেছেন শাহরুখ। সেখানে কিং খান লিখেছেন, বন্ধু ও দলনেতা ডিজে ব্রাভো ‘সুইং সোয়াংস অ্যান্ড সিঙস’। টিকেআর নাকি এভাবেই খেলে। ৮ আগস্ট থেকে শুরু হয়েছে সিপিএল। চলবে ১৬ সেপ্টেম্বর পর্য়ন্ত।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!