• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মে ২৭, ২০১৭, ০৫:৩৭ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়া: সদর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসন নিয়ে পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন।

আজ শনিবার (২৭ মে) সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত সদর উপজেলার বুধল ইউনিয়নে এই সংঘর্ষের হয়। এ সময় দাঙ্গাবাজরা উভয় পক্ষের ১০ টি বাড়িঘর ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় দুই মহিলা মেম্বারকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়, বুধল ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে সাবেক চেয়ারম্যান আলমের প্রার্থী হয় জোসনা বেগম ও সাবেক অরেক চেয়াম্যান তৈয়ব মিয়ার প্রার্থী হন শিউলী বেগম। নির্বাচনে শিউলী বিজয়ী হওয়ার পর এলাকায় উত্তেজনা চলছিল। শনিবার সকালে দু’গ্রুপের লোকজন অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের ৩০ জন আহত হন। উভয় পক্ষের বাড়িঘরে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। পরে ঘটনাস্থল থেকে জোসনা বেগম ও শিউলী বেগমকে আটক করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মঈনুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পরবর্তি সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!