• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বড়হাট জঙ্গি আস্তানায় অপারেশন হিটব্যাক শুরু আজ


সেলিম আহমেদ, বড়হাট (মৌলভীবাজার) মার্চ ৩০, ২০১৭, ০৯:১৯ এএম
বড়হাট জঙ্গি আস্তানায় অপারেশন হিটব্যাক শুরু আজ

মৌলভীবাজার : মৌলভীবাজারের পৌর শহরস্থ বড়হাটের আবু শাহ (রহ.) দাখিল মাদরাসার পার্শ্ববর্তী জঙ্গি আস্তানায় অভিযান চালানো হবে আজ (৩০ মার্চ) বৃহস্পতিবার। দিনের যেকোন সময়ে চালানো হবে এই  অভিযান। তবে ফতেহপুর (নাসিরপুর) এর ‘অপারেশন হিটব্যাক’ শেষ করেই বড়হাটের জঙ্গি আস্তানায় অভিযান চালাবে সোয়াট সদস্যরা।

বুধবার রাত ছিলো মৌলভীবাজারবাসীর কাছে উদ্বেগ উৎকন্ঠার রাত। দিন কেটেছে বিভিন্ন টেলিভিশন আর অনলাইনের খবর দেখে দেখে। বৃহস্পতিবার প্রথম প্রহর কাটছে পত্রিকায় আগের দিনে খুটিনাটি দেখে।

এদিকে বড়হাট জঙ্গি আস্তনাটি রাতভর পুলিশ ঘেরাও করে রাখে। রাতে ওই এলাকায় কাউকে যেতে দেয়া হয়নি। এলাকায় গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে রাখা হয়েছে। ভোরে মৌলভীবাজারে একপশলা ভারি বর্ষণ হয়েছে। সকালে দূর্যোগময় আবহাওয়ায় দিনের শুরু হচ্ছে। দূর্যোগময় আবহাওয়া আর অপারেশন হিটব্যাকের প্রতিক্ষা নিয়ে একটি উদ্বেগ ও উৎকণ্ঠাময় দিনের শুরু করছে মৌলভীবাজারবাসী।

রাতে ফতেহপুর (নাসিরপুর) জঙ্গি আস্তানায় দায়িত্ব পালনরত মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউছুফ জানান, মঙ্গলবার রাত ১টা থেকে বুধবার সারারাত দায়িত্ব পালন করতে হয়েছে। জানিনা আর কত সময়টা সময় পার হবে। শুধু পুলিশ নয় মিডিয়া কর্মীরাও রাত কাটিয়েছেন দুটি আস্তানায় ভাগ হয়ে।

সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বুধবার রাতে জানান, দুটি আস্তানায় অভিযান শেষ করার পরে প্রেসব্রিফিং করে ঘটনার বিস্তারিত জানানো হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!