• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বয়লার বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ১৩


দিনাজপুর প্রতিনিধি এপ্রিল ২৪, ২০১৭, ০৩:৫৬ পিএম
বয়লার বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ১৩

ঢাকা: জেলা সদর উপজেলার রানীগঞ্জ মোড়ে যমুনা অটো রাইস মিলে বয়লার বিস্ফোরণের ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। এঘটনায় চিকিৎসাধীন আটজনের মধ্যে ছয়জনের অবস্থা এখনও আশঙ্কাজনক।

সোমবার (২৪ এপ্রিল) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান মারুফুল ইসলাম জানান, সকাল সাড়ে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় মনোরঞ্জন রায় (৩৬) নামে একজন মারা যান।

দিনাজপুর সদর উপজেলার রানীগঞ্জ মোড়ে যমুনা অটো রাইস মিলে বুধবার বয়লার বিস্ফোরণে ২১ শ্রমিক দগ্ধ হন। তাদের রংপুর ও দিনাজপুরে ভর্তি করা হয়। সোমবার সকাল পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় তাদের মধ্যে ১৩ জনের মৃত্যু হলো।

চিকিৎসক মারুফুল বলেন, ‘হাসপাতালে এখনও চিকিৎসাধীন আট শ্রমিকের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক। এদের মধ্যে তিনজনকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়েছে। বাকি দুজনের অবস্থা উন্নতির দিকে।’

আর দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন দুজন। তাদের মধ্যে রোববার রাতে রিপন মিয়ার (৪০) মৃত্যু হয়। আর সুমন মিয়াকে (৩৫) ঢাকায় পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সেখানকার চিকিৎসক সারওয়ার জাহান।

ঘটনা তদন্তে বৃহস্পতিবার দিনাজপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমানকে প্রধান করে পাঁচ সদস্যর কমিটি গঠন করা হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!