• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভক্তকে ধাক্কা মেরে আনুশকাকে নিয়ে গেলেন কোহলি!


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২০, ২০১৮, ০২:৫৭ পিএম
ভক্তকে ধাক্কা মেরে আনুশকাকে নিয়ে গেলেন কোহলি!

ঢাকা: তাঁদের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। বিয়ের আগে হোক কিংবা বিয়ের পর, তাঁদের ভক্ত সংখ্যা বেড়েই চলেছে। ভক্তরা চোখের মণি করেই রাখেন বিরুশকা জুটিকে। সামাজিক যোগাযোগের মাধ্যমে নানা ছবি ও ভিডিও পোস্ট করে ভক্তদের নানা ইচ্ছাপূরণও করে এই সেলেব জুটি। কিন্তু কোহলি ও আনুশকার সঙ্গে দেখা করতে গিয়ে এক ভক্তের যে অভিজ্ঞতা হয়েছে, তা মোটেই সুখকর ছিল না। যে কারণে নেটদুনিয়ার রোষের মুখে পড়তে হয়েছে দুই তারকাকে।

ইংল্যান্ডে লম্বা সফরের পর বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলিকে। তাই চলতি এশিয়া কাপে তাঁকে ছাড়াই খেলছে ভারত। সুতরাং আপাতত স্ত্রী আনুশকাকে অনেকটাই সময় দিতে পারছেন ভারত অধিনায়ক। এদিকে আনুশকাকেও নিজের আপকামিং ছবি ‘সুই ধাগা’-এর প্রচারের ফাঁকে দেখা যাচ্ছে বেটারহাফের সঙ্গেই। তেমনই সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা যায় সেলিব্রিটি দম্পতিকে।

আর সেখানেই বিরুশকার সঙ্গে হাত মেলাতে এগিয়ে আসেন এক ভক্ত। দুই প্রিয় তারকার জন্য একটি উপহারও এনেছিলেন। বিরাট-আনুশকার অনেকগুলি ছবি দিয়ে তৈরি একটি কোলাজ তাঁদের হাতে তুলে দিতে চান ওই ভক্ত। কিন্তু অনুরাগীর সেই উপহার নেওয়া তো দূরে থাক, তাঁকে একপ্রকার ধাক্কা মেরেই সেখান থেকে সরিয়ে দেন কোহলি। তারপরই স্ত্রীকে আলিঙ্গন করে গাড়িতে ওঠেন। আর এই দৃশ্যের ভিডিওই সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে যাওয়ার পর থেকেই শুরু হয়েছে বিতর্ক।

অনেকেই লিখেছেন, কোনও ভক্তের সঙ্গে এমন দুর্ব্যবহার করা কখনওই মেনে নেওয়া যায় না। অনেকে আবার সমালোচনা করে বলেছেন, বিরাট কোহলিকে মাথায় তুলে নাচেন ভক্তরা। আর সেই কারণেই তাঁর অহংকার বেড়ে গেছে। তবে তারকা জুটিকে কটাক্ষের মুখে পড়তে হলেও তাঁদের পাশেও দাঁড়িয়েছেন অনেকেই। অনেকেই ভিডিওর বিরুদ্ধে সরব হয়েছেন। বলছেন, সস্তার জনপ্রিয়তা কুড়োতেই এভাবে কোহলি-আনুশকার ভাবমূর্তিকে নষ্ট করার চেষ্টা চলছে।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!