• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভক্তের আঁকা ছবি দিয়ে ‘সত্তা’র প্রচারণায় শাকিব


বিনোদন প্রতিবেদক মার্চ ১৮, ২০১৭, ০৪:১৯ পিএম
ভক্তের আঁকা ছবি দিয়ে ‘সত্তা’র প্রচারণায় শাকিব

ঢাকা: ভেঙ্কটেশ ফিল্মস-এর সঙ্গে যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করতে বর্তমানে দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান আছেন কলকাতায়। এদিকে আসছে মাসের প্রথম সপ্তাহেই দেশের সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সত্তা’। তবে দেশে না থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমের মধ্য দিয়ে সিনেমাটির প্রচারণায় অংশ নিচ্ছেন তিনি। 

আসছে এপ্রিলের ৭ তারিখে মুক্তি পেতে যাচ্ছে হাসিবুর রেজা কল্লোলের সিনেমা ‘সত্তা’। সিনেমায় দেশের সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলী দাম। আর এই সিনেমার প্রচারণায় কলকাতা থেকেই ফেসবুকের মাধ্যমে অংশ নিলেন শাকিব। প্রচারণা শুরু করলেন তাকে নিয়ে আঁকা এক ভক্তের তৈলচিত্র দিয়ে!

গত শুক্রবারে শাকিব খান তার ফেসবুকে আঁকা একটি ছবি পোস্ট করেছেন। যা এক ভক্তের তৈলচিত্র। তৈলচিত্রটি এঁকেছেন ভারতের রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্র অসীম চন্দ্র রায়। এর আগে ‘সত্তা’র পোস্টার এঁকে সাড়া ফেলে দিয়েছিলেন অসীম। সেই পোস্টারে শাকিবের সঙ্গে পাওলীকেও দেখা গিয়েছিল। 

সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে ‘সত্তা’র শুটিং শুরু হয় ২০১৪ সালের অক্টোবরে। বেশ কয়েক দফা বিরতির পর চিত্রায়ন শেষ হয় ২০১৬ সালের অক্টোবরে। এরপর থেকেই মূলত সিনেমাটি মুক্তি দেয়ার সুযোগ খুঁজছিলেন নির্মাতা। আর এবার বৈশাখকে সামনে রেখে পেয়ে গেলেন সেটা। 

কল্লোল পরিচালিত এই সিনেমায় শাকিব-পাওলি ছাড়াও আরো অভিনয় করছেন শিমুল খান, জয়ন্ত চট্টোপাধ্যায়, নাসরিন, রিনা খান, ডন ও কাবিলা। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরদৌস হাসান। বাপ্পা মজুমদারের সুর ও সঙ্গীত পরিচালনায় এ ছবিতে ছয়টি গান থাকছে। এরমধ্যে জেমস ও মমতাজের গানটি দুর্দান্তভাবে সফলতা পেয়েছে। 
 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!