• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভবন থেকে লাফিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা


ময়মনসিংহ প্রতিনিধি এপ্রিল ৯, ২০১৭, ০৮:৫৯ পিএম
ভবন থেকে লাফিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের চতুর্থ তলা থেকে লাফ দিয়ে এক ছাত্রী আত্মহত্যা করেছেন। রোববার (৯ এপ্রিল) এ ঘটনা ঘটে।

নিহত ছাত্রীর নাম উকরা সিং মারমা। তিনি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ও পার্বত্য জেলা খাগড়াছড়ির মানিকছড়ি থানার বাসিন্দা।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, সকাল ৯টার দিকে উকরা সিং মারমা কলা ভবনের চতুর্থ তলায় উঠে লাফ দিয়ে নিচে পড়ে গুরুতর আহত হন। পরে শিক্ষার্থী ও শিক্ষকরা তাকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে দেন। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন। পরে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. জাহিদুল কবীর বলেন, তার অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত চিকিৎসার জন্য সঙ্গে সঙ্গে ছাত্রীটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ঠিক কী কারণে এ ঘটনা ঘটেছে, এ ব্যাপারে এখনি কিছু বলা সম্ভব না।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (দায়িত্বপ্রাপ্ত) ড. মো. হুমায়ুন কবীর বলেন, শিক্ষার্থী আত্মহত্যার ঘটনায় প্রক্টর ড. মো. জাহিদুল কবীরকে আহ্বায়ক এবং সহকারী অধ্যাপক সোহেল রানাকে সদস্য সচিব করে সাত সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী তিন কর্মদিবসের মধ্যে ঘটনার কারণ উদঘাটন কর প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!