• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘ভাইজান এলোরে’ গান দিয়ে শুরু শাকিবের (ভিডিও)


বিনোদন প্রতিবেদক মার্চ ৭, ২০১৮, ১২:৪১ পিএম
‘ভাইজান এলোরে’ গান দিয়ে শুরু শাকিবের (ভিডিও)

ঢাকা : ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান তার নতুন ছবি ‘ভাইজান এলোরে’র শুটিং করছেন কলকাতায়। গেল ২ মার্চ গান দিয়েই এই ছবির শুটিং শুরু হয়েছে। শাকিব একা নন, এই ছবির গানে অংশ নিয়েছেন কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা সরকার।

মঙ্গলবার (৬ মার্চ) দুপুরে ছবির প্রযোজক এসকে মুভিজের হিমাংশু ধানুকা টুইটারে এই ছবির শুটিংয়ের কয়েকটি ছবি পোস্ট করেন। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় ছবিগুলো ছড়িয়ে পড়ে। ছবিগুলো দেখে প্রশংসা পাচ্ছেন শাকিব খান।

ছবিতে দেখা যাচ্ছে, বুক খোলা লাল হাফ হাতা শার্ট পরা শাকিব খান, স্যান্ডু গেঞ্জি আর কালো সানগ্লাসে তিনি নাচের ক্যারিশমা দেখাচ্ছেন। তার সঙ্গে নাচছেন কলকাতার শতাধিক নৃত্য শিল্পী। এছাড়াও আছেন নায়িকা পায়েল।

জানা গেছে, এই গানটিতে দর্শকরা উৎসবের আমেজ খুঁজে পাবেন। ‘ভাইজান এলোরে’ ছবিটি নির্মাণ করছেন ‘শিকারী’ ছবির নির্মাতা জয়দীপ মুখার্জি, প্রযোজনা করছে এসকে মুভিজ। কলকাতা ছাড়াও ছবির শুটিং হবে স্কটল্যান্ড ও বাংলাদেশে।

এই ছবিতে শাকিব অভিনয় করছেন দ্বৈত চরিত্রে। অন্যান্য চরিত্রে আরো অভিনয় করছেন শ্রাবন্তী, রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি ছাড়াও বাংলাদেশের মনিরা মিঠু, দীপা খন্দকার। খোঁজ নিয়ে জানা গেছে, আগামী ঈদুল ফিতরে ‘ভাইজান এলোরে’ ছবিটি সাফটা চুক্তিতে মুক্তি দেয়া হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!