• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ভাইয়ের ধর্ষণে বোন গর্ভবতী, মা ঘটালেন অন্য ঘটনা!


নিউজ ডেস্ক জুলাই ২৩, ২০১৮, ১২:৩৩ পিএম
ভাইয়ের ধর্ষণে বোন গর্ভবতী, মা ঘটালেন অন্য ঘটনা!

এই নিউজের সঙ্গে ছবির কোন সম্পর্ক নেই। ছবিটি শুধুই প্রতিকি

ঢাকা: বড় ভাইয়ের হাতে ৮ বার ধর্ষণের শিকার হলেন বোন। এতে গর্ভবতী হয়ে পড়ে ওই কিশোরী (১৫)। ইন্দোনেশিয়া এক গ্রামে এ ঘটনা ঘটে।

গত বছরের সেপ্টেম্বর মাস থেকে ওই মেয়েটিকে ধর্ষণের ফলে গর্ভবতী হওয়ার ৬ মাস পর গর্ভপাত করে ওই কিশোরী। আর এই কাজে সহায়তা করে তার মা।

পরে শিশু সুরক্ষা আইনের আওতায় মেয়েটির বিরুদ্ধে গর্ভপাতের অভিযোগ আনা হয়। আর নাবালিকারও যৌন নির্যাতনের দায়ে তার ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

সুমাত্রা দ্বীপের মুয়ারা বুলিয়ান জেলা আদালতের মুখপাত্র আরিফ বুদিমান বলেন, নারীর জীবন ঝুঁকিতে না পড়া বা ধর্ষণের পর বিশেষ পরিস্থিতিতে না পড়া পর্যন্ত ইন্দোনেশিয়ায় গর্ভপাত নিষিদ্ধ।

এ ঘটনায় ঘোষিত রায়ে ধর্ষণের শিকার হওয়ার পর গর্ভপাত করায় ওই কিশোরীকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে আদালত। এর সাথে তার ১৭ বছর বয়সী ভাইকে ধর্ষণের দায়ে ২ বছরের কারাদণ্ড দেওয়া হয়।

গত জুন মাসে জাম্বি প্রদেশের পুলাও গ্রামের পাশে পাম ওয়েল গাছের একটি বাগানে একটি ভ্রুণ পাওয়ার ওই দুই ভাই-বোনকে গ্রেফতার করে পুলিশ। পরে রাষ্ট্রপক্ষের কৌশুলি ওই মেয়েকে এক বছর ও তার ভাইকে সাত বছরের কারাদণ্ড দেওয়ার আবেদন করেছিল। তবে ঘোষিত রায়ের বিরুদ্ধে তারা আপিল করা সুযোগ পাবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!