• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভাঙতি দিতে বিলম্ব, রেস্টুরেন্টে যুবলীগের হামলা-ভাঙচুর


ময়মনসিংহ প্রতিনিধি এপ্রিল ১৫, ২০১৭, ১২:৩৪ পিএম
ভাঙতি দিতে বিলম্ব, রেস্টুরেন্টে যুবলীগের হামলা-ভাঙচুর

ময়মনসিংহ: জেলায় টাকা ভাঙতি দিতে বিলম্ব হওয়ায় বিলাসবহুল একটি হোটেল ও রেষ্টুরেন্টে হামলা এবাং ভাঙচুর চালিয়েছে মহানগর যুবলীগের একদল নেতাকর্মী। এঘটনায় আহত হয়েছে কমপক্ষে চারজন। এদের মধ্যে আনিস নামে এক কেয়ারটেকারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) রাতে ময়মনসিংহ শহরের খাগডহর এলাকায় এঘটনা ঘটে।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, শহরের খাগডহর এলাকায় নান্দনিক ও বিলাসবহুল সিলভার ক্যাসেল হোটেল ও রেষ্টুরেন্টটি শহরবাসী তথা দূর-দূরান্তে পর্যটকদের একটি অন্যতম দর্শনীয় স্থান। পহেলা বৈশাখ উপলক্ষে সকাল থেকে রেষ্টুরেন্টে ও নান্দনিক দৃশ্য উপভোগ করতে দর্শকদের ভীড় ছিলো।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে মহানগর যুবলীগের যুগ্ম-আহবায়ক রাসেল খান পাঠান, তার স্ত্রীসহ সঙ্গীয়রা আইসক্রীম খেতে গেলে বিল দেয়া নিয়ে রেষ্টুরেন্টের কর্মচারীদের সাথে কথা কাটাকাটি হয়। এরই জেরে রাত ৮টার দিকে মহানগর যুবলীগ যুগ্ম-আহবায়ক রাসেল খান পাঠানসহ ২৫/৩০ জন দা-লাঠিশোঠা-হকিষ্টিকসহ অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতে হামলা ও ভাঙচুর চালায়। এতে রেষ্টুরেন্টের আইসক্রীম পারলার ও বারবি-কিউ যন্ত্রসহ বাইরে ও ভিতরের বিভিন্ন নান্দনিক স্থাপনার ব্যাপক ক্ষতি হয়। হামলায় আহত হয় কমপক্ষে ৪ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

সিলভার ক্যাসেল মালিকের ভাতিজা আব্দুল ওয়াদুদ জানায়, আইসক্রীম বিলের ভাঙতি টাকা দিতে বিলম্ব হওয়ায় যুবলীগের যুগ্ম-আহবায়ক রাসেল খান পাঠানের নেতৃত্বে হামলা ও ব্যাপক ভাঙচুর চালানো হয়েছে। এতে রেষ্টুরেন্টের বাইরে ও ভিতরের বিভিন্ন স্থাপনার আনুমানিক ১০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!