• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ভাঙা সেতু ভোগাচ্ছে তিন বছর


মো. আমিনুল ইসলাম, ঝালকাঠি জুন ২৩, ২০১৭, ১১:১৫ এএম
ভাঙা সেতু ভোগাচ্ছে তিন বছর

ঝালকাঠি: জেলা সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ও বিনয়কাঠি ইউনিয়নের সংযোগ সড়কের পূর্ব আশিয়ার গ্রামের সেতুটি প্রায় তিন বছর আগে ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন হয়। ফলে চরম দুর্ভোগে পড়েছে দুই ইউনিয়নের ছয় গ্রামের স্কুল-কলেজ পড়ূয়া শিক্ষার্থীসহ কয়েক হাজার মানুষ। স্থানীয়রা দ্রুত সেতুটি নির্মাণের জন্য কর্তৃপক্ষকে জানালেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

১৯৯৮ সালে এলজিইডির আওতায় প্রায় ৭০ লাখ টাকা ব্যয়ে সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়নের বালিঘোনা ও বিনয়কাঠি ইউনিয়নের পূর্ব আশিয়ার গ্রামের মধ্য দিয়ে বয়ে যাওয়া সন্ধ্যা ও সুগন্ধার সংযোগ কালিজিরা নদী ওপরে নির্মিত সেতুটি তিন বছর আগে ভেঙে পড়ে।

গাভারামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মাওলা মাসুম শেরওয়ানী বলেন, সেতু ভেঙে যাওয়ার কারণে গাভারামচন্দ্রপুর ও বিনয়কাঠি ইউনিয়নের মানুষ চরম দুর্ভোগে পড়েছে। খুব দ্রুত সেতুটি নির্মাণ করা প্রয়োজন।

ঝালকাঠি সদর উপজেলা প্রকৌশলী আরিফউদদৌলা বলেন, এখনও সেতুটি নির্মাণের ব্যবস্থা নেয়া হয়নি। তবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানালে আশা করি পরবর্তী প্রকল্পে তা অন্তর্ভুক্ত করা যাবে এবং সেতুটি দ্রুতই নির্মাণ হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!