• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভাবিকে কুপিয়ে হত্যা, দেবর গ্রেপ্তার


মোরেলগঞ্জ প্রতিনিধি মার্চ ৯, ২০১৭, ০১:৫৫ পিএম
ভাবিকে কুপিয়ে হত্যা, দেবর গ্রেপ্তার

বাগেরহাট: জেলার মোরেলগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে সীমানা বিরোধকে কেন্দ্র করে দেবরের দায়ের কোপে ভাবী (৪০) নিহত। গুরুতর আহত হয়েছেন বড়ভাই। ঘটনাটি ঘটেছে বুধবার (৮ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার শনিরজোর ঢেউয়াতলা গ্রামে।

জিউধরা ইউনিয়নের ওই গ্রামের আ. রাজ্জাক তালুকদারের ছেলে খলিলুর রহমান তালুকদার (৫৫) ও তার ছোট ভাই রফিকুল ইসলাম মন্টু তালুকদারের (৪৫) মধ্যে জমা-জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

এ বিরোধের জের ধরে ঘটনার সময় ছোট ভাই মন্টু তালুকদার তার বড় ভাইয়ের স্ত্রী মাকসুদা বেগম (৪০)  ওরফে কমলাকে পিটিয়ে এবং কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় বড় ভাই খলিল তার স্ত্রীকে বাঁচাতে গেলে ছোট ভাই মন্টু তাকেও কুপিয়ে আহত করে।

স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় কমলা ও তার স্বামীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাকসুদা বেগম ওরফে কমলাকে মৃত ঘোষণা করে।

গুরুতর জখম খলিল তালুকদারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত কমলার লাবণী (১৯) ও আজিজুল (১০) নামে ১ মেয়ে ও ১ ছেলে রয়েছে। খবর পেয়ে থানা পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে লাশের সুরাতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল আলম জানান, দেবর রফিকুল ইসলাম মন্টুকে গ্রেপ্তার করা হয়েছে।  

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!