• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ভারত সফরের মাঝ পথে দেশে ফিরছেন স্টার্ক


ক্রীড়া ডেস্ক মার্চ ১০, ২০১৭, ০৭:২৬ পিএম
ভারত সফরের মাঝ পথে দেশে ফিরছেন স্টার্ক

ঢাকা: ডান পায়ের পাতায় চিড় ধরায় ভারত সফরের মাঝপথে দেশে ফিরে যাচ্ছেন অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ক। ফলে ভারতের বিপক্ষে চার ম্যাচ সিরিজের শেষ দুই টেস্টে খেলতে পারবেন এই অস্ট্রেলিয়ান পেসার।

ব্যাঙ্গালুরুতে সিরিজের দ্বিতীয় টেস্ট খেলার সময় ব্যাথা অনুভব করেন স্টার্ক। ওই টেস্ট শেষে পায়ে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করেন স্টার্ক। আজ পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টে দেখা গেছে, তার পায়ের পাতায় চিড় ধরেছে। এ জন্য স্টার্কের চিকিৎসা প্রয়োজন। তাই খুব শিগগিরই দেশে ফিরে যাবেন স্টার্ক।

এ ব্যাপারে অস্ট্রেলিয়া দলের ফিজিও ডেভিড ব্রিকলি বলেন, ‘ব্যাঙ্গালুরু টেস্টে ব্যথা অনুভব করে স্টার্ক। এরপর তাকে আমরা নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। আশা করেছিলাম, বিশ্রাম নিলেই সে সুস্থ হয়ে উঠবে। কিন্তু তার ব্যাথা আরও বেড়ে যাওয়ায় পায়ের পরীক্ষা-নিরীক্ষা করা হয়। সেখানে চিড় ধরা পড়েছে। তাই আমরা সিদ্বান্ত নিয়েছি চিকিৎসার জন্য তাকে অস্ট্রেলিয়া পাঠিয়ে দেয়া হবে। ফলে ভারতের বিপক্ষে পরের দুই টেস্টে খেলতে পারবেন না স্টার্ক।’

আগামী ১৬ মার্চ থেকে রাঁচিতে শুরু হবে সিরিজের তৃতীয় টেস্ট। ধর্মশালায় ২৫ মার্চ থেকে শুরু হবে সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট। প্রথম দুই ম্যাচ শেষে সিরিজে ১-১ সমতা বিরাজ করছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!