• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভারতীয় পুরুষরা কাপুরুষ: মন্দিরা বেদী


বিনোদন ডেস্ক   মার্চ ২৫, ২০১৮, ১০:৫৯ এএম
ভারতীয় পুরুষরা কাপুরুষ: মন্দিরা বেদী

অভিনেত্রী মন্দিরা বেদী

ঢাকা: ভারতীয় পুরুষরা  আসলেই কাপুরুষ বলে মন্তব্য করেছেন সঞ্চালক তথা অভিনেত্রী মন্দিরা বেদী। সম্প্রতি ‘ট্রোল পুলিশ’-শোতে হাজির হয়ে ট্রোল হওয়া নিয়ে এভাবেই মুখ খুললেন তিনি। তার কথায়, অধিকারের বাইরে গিয়ে পুরুষরা আমার বিচার করেছে এমন ঘটনা আমার সাথে বহুবার ঘটেছে। 

তবে বেশিরভাগ ক্ষেত্রেই সামনা-সামনিই এধরনের ঘটনা ঘটেছে। আমিও তাদের পাল্টা উত্তর দেওয়ার সুযোগ পেয়েছি। তবে এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে দিন বদলেছে। অনেকেই সোশ্যাল মিডিয়ায় নানান মন্তব্য করেন। তারা যে ধরনের ভাষা প্রয়োগ করেন সেটাকে আমার হেনস্থা বলেই মনে হয়। আসলে আমার মনে হয় ভারতীয় পুরুষরা আসলে কাপুরুষ। 

মন্দিরা বেদীর কথায়, এ ধরনের বেশিরভাগ ক্ষেত্রেই আমি তাদের পাল্টা উত্তর দেওয়ার প্রয়োজন বোধ করি না। শিক্ষার অভাবেই তারা এ ধরনের ঘটনা ঘটান। বিশেষ করে যে সমস্ত পুরুষরা নারীদের চার দেয়ালের মধ্যে বন্ধ করে রাখার পক্ষপাতি, তারাই এই মন্তব্য করেন।

‘ট্রোল পুলিশ’ শোয়ের সঞ্চালক রণবিজয় সিং ‘রোডিস’ নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় বর্তমানে এই শোয়ের সঞ্চালনা করছেন অভিনেত্রী জেরিন খান। জেরিনও কিছুদিন আগে এই শোয়ে অতিথি হিসাবে এসে এক ট্রোলারকে কষিয়ে থাপ্পড় মারার হুমকি দিয়েছিলেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!