• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ভারতীয়দের সঙ্গে প্রতারণা করলেন পপস্টার বিবার!


বিনোদন ডেস্ক মে ১৫, ২০১৭, ০১:২৮ পিএম
ভারতীয়দের সঙ্গে প্রতারণা করলেন পপস্টার বিবার!

ঢাকা: প্রথমবারের মতো ভারত সফরে আসতে চলেছেন কানাডিয়ান পপস্টার জাস্টিন বিবার, এমন খবরে গেল বছর থেকেই তাকে ঘিরে তার কনসার্ট নিয়ে বিশেষ উত্তেজনায় ছিলো আয়োজকসহ তারভারতীয় ভক্ত অনুরাগীরা। সদ্য ভারত মাতিয়ে গেলেন এই পপস্টার। কিন্তু ভারতীয়রা উচ্ছ্বসিত হওয়ার বদলে বরং নিজেদের প্রতারিত ভাবছেন তারা। জানেন কেনো?

বলছি। গেল সপ্তাহে প্রথমবারের মতো ভারত সফরে এসেছিলেন বিবার। মুম্বাইয়ের ডিবাই পাতিল স্টেডিয়ামে পারফর্ম করেন তিনি। তার এ সফরে ব্যয় হচ্ছে চার মিলিয়ন মার্কিন ডলার। ধারনা করা হচ্ছে ভারতে কোনো তারকার কনসার্টের জন্য এটাই সর্বোচ্চ ব্যয়। আর এমন ব্যয়বহুল কনসার্টে এসে ভারতীয়দের সঙ্গে প্রতারণার আশ্রয় নিলেন এই তারকা সংগীতশিল্পী। কারণ, কনসার্টে একটি গানও নাকি সরাসরি গাননি তিনি!

হ্যাঁ। পপস্টার বিবারের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, সদ্য শেষ হওয়া কনসার্টে একটি গানও সরাসরি নিজের মুখে গাননি তিনি। বরং রেকর্ড করা গানের সাথে তিনি শুধু ঠোঁট মিলিয়েছেন। আর এমন কাণ্ডে যথেষ্ঠ ক্ষেপেছেন ভারতীয় বিবার ভক্তরা। তাদের অভিযোগ, যদি বিবার এমনটি করবেন জানলে এতো টাকা পয়সা খরচ করে এই কনাসর্টে আসতেন না। তাহলে ঘরে বসেই তার রেকর্ড করা গান শুনতেন।  

উল্লেখ্য, পারপাস ওয়ার্ল্ড ট্যুরের অংশ হিসেবে ৭ মে ভারতে এসে ১০ মে মুম্বইতে একটি কনসার্টে অংশ নিয়েছিলেন  ২৩ বছর বয়সী বিবার। ভারতে বিবারের প্রথম সফর হিসেবে তাকে নিয়ে ছিল মিডিয়া ও শ্রোতাদের চরম উত্তেজনা। কিন্তু সেই উত্তেজনা একেবারে পানিতে মেরে দিলেন তিনি! 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!