• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভালো কাজের সঙ্গে থাকতে চাই : মিম


বিনোদন প্রতিবেদক জুলাই ১৯, ২০১৬, ০৩:২০ পিএম
ভালো কাজের সঙ্গে থাকতে চাই : মিম

ক্যারিয়ারের শুরু থেকেই বেশ বুঝে শুনে পা ফেলছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এরই মধ্যে অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ‘জোনাকীর আলো’ ছবিটি তার ক্যারিয়ারে নতুন আলো বয়ে এনেছে। প্রয়াত নির্মাতা খালিদ মাহমুদ মিঠুর এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন ইমন।

এবারের ঈদে একটি টেলিকম কোম্পানির তিনটি বিজ্ঞাপন, লাক্স স্টাইল চেকের অনুষ্ঠান ও মিজানুর রহমান আরিয়ানের ‘সেই মেয়েটা’ নাটকে অভিনয় করতে দেখা গেছে তাকে। আরটিভিতে এ নাটকটি প্রচার হয়। এসব কাজে কেমন সাড়া পেয়েছেন জানতে চাইলে মিম বলেন, নাটকটির ভালো সাড়া পেয়েছি। তার চেয়েও বেশি বিজ্ঞাপনটির সাড়া পাচ্ছি। তাহসান ভাইসহ সকলেই আমার বিজ্ঞাপনটির কাজ পছন্দ করেছেন। তিনটি ভিন্ন ধাপের পরিকল্পনা নিয়ে করা এ কাজটির নির্দেশনা দিয়েছেন আদনান আল রাজীব।

এদিকে বিদ্যা সিনহা মিম আগামীকাল থেকে নতুন ছবির কাজ শুরু করবেন। ঈদের পর চলচ্চিত্রের কাজ দিয়েই ক্যামেরার সামনে ফিরছেন। অনন্য মামুনের পরিচালনায় এ ছবির নাম ‘আমি তোমার হতে চাই’। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এ ছবিতে কি ধরনের চরিত্রে দেখা যাবে মিমকে। এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, একটা সাধারণ মেয়ের চরিত্রে কাজ করবো। আগামীকাল থেকে কাজ শুরু হবে। আমার কাজের বাইরে বলিউডের রাখী সাওয়ান্ত এ ছবিতে কাজ করতে দেশে আসবেন। এরপর আবার ২৭শে জুলাই থেকে টানা কাজ করে ইন্দোনেশিয়ার বালিতে গানের শুটিংয়ে যাবো। সাধারণ একটি মেয়ের চরিত্রে কাজ করছি কিন্তু এই চরিত্রটির পেছনে একটি গোপন কাহিনী আছে। যা এখন বলতে চাই না। দর্শকের জন্য এটা চমক। মিম অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘সুইটহার্ট’। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন রিয়াজ ও বাপ্পি।

সামনে মুক্তি পাবে ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ও তানিয়া আহমেদের পরিচালনায় ‘আকাশে বাতাসে রটিয়ে দিলাম’ ছবিটি। এ ছবিতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, তারিক আনাম খান, মীর সাব্বির, মিশু সাব্বির প্রমুখ। রায়হান খানের কাহিনী ও চিত্রগ্রহণে চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করেছেন এস আই টুটুল, হাবীব ও জে কে।

এছাড়া কিছুদিন আগে তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ ছবিতেও কাজ করেছেন তিনি। এই ছবি দুটি নিয়ে মিম বলেন, কোরবানির ঈদের পর তানিয়া আপা পরিচালিত ছবিটি মুক্তি পাবে। আর ‘দাগ’ ছবির অনেকটা কাজ এখনও বাকি। সেসব কবে হবে সেই তারিখ এখনও জানাননি পরিচালক। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এ ছবিতে একজন চিত্রশিল্পীর চরিত্রে আমাকে অভিনয় করতে দেখা যাবে। নাম সোহানা। প্রথমবার চিত্রশিল্পীর চরিত্রে বড় পর্দায় অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি মিম এবার বাংলাদেশে এসার পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন। আগামী এক বছর এ পণ্যের জন্য কাজ করবেন এই মডেল-অভিনেত্রী। প্রথমবারের মতো কোনো প্রযুক্তি পণ্যের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করতে পেরে তিনি দারুণ খুশি। সবকিছু মিলে নতুন উদ্যমে কাজ করছেন তিনি। দিচ্ছেন একের পর এক নতুন খবর। এবারের ঈদের কাজগুলোতে বেশ সাড়া পেয়েছেন এই অভিনেত্রী। তবে চলচ্চিত্র নিয়ে স্বপ্ন দেখেন সবচেয়ে বেশি। তাই এই মাধ্যমে বুঝে শুনে কাজ করে যেতে চান। সামনে ভালো কিছু কাজ নিয়ে হাজির হবেন এই অভিনেত্রী।

মিম বলেন, অনেক কাজ না। ভালো কাজের সঙ্গে থাকতে চাই। একসঙ্গে দশটা কাজ কখনই করতে চাই না আমি। ভালো কাজ করে দর্শকের মনে জায়গা করে নিতে চাই।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!