• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ভালোবাসা দিবসে ‘কার্নিভাল অব লাভ’


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১১, ২০১৮, ০১:৫২ পিএম
ভালোবাসা দিবসে ‘কার্নিভাল অব লাভ’

ঢাকা: বিশ্বভালবাসা দিবস উপলক্ষ্যে সাংস্কৃতিক সংগঠন শোবিজ এন্টারটেইনমেন্টের আয়োজনে আগামী ১৪-১৬ ফেব্রুয়ারী এই ৩ দিন ব্যাপী আয়োজন করতে যাচ্ছে ‘কার্নিভাল অব লাভ’ শিরোনামে বর্ণাঢ্য মনোজ্ঞ অনুষ্ঠানের।
 
৩দিন ব্যাপি ধানমন্ডি রবীন্দ্র সরোবরে এই বর্ণাঢ্য আয়োজনের অন্যতম আকর্ষণ হলো দিন ভর মিলন মেলা, বিভিন্ন খেলা-ধুলা,ভ্যালেনন্টাইনের সেরা জুটি, ইটিং কম্পিটিশন, ডুয়েট ক্যারাকুয়ে, সেলিব্রেটি আড্ডা, রেড কার্পেট, এসএমএস কন্টেস্ট, সেলফি-জোন, মজার-টক-শো বিশেষ নাটক প্রদর্শনী, চলচ্চিত্র প্রদর্শনী ও বহুরূপি সাংস্কৃতিক ও মনোজ্ঞ অনুষ্ঠানের সমাহার যা বিশ্ব-জুড়ে সরাসরি সম্প্রচার করবে এসএ-টিভি। এছাড়াও থাকবে ফুড ফেস্টিভ্যালে শীতকালীন ও বসন্তের বাহারী খাবারের ব্যাপক আয়োজন।

ফুড ফেস্টিভ্যালে দেশী বিদেশী চেইনশপ ও রেস্টুরেন্টগুলো তাদের স্টল নিয়ে অংশগ্রহন করবে। সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন দেশের জনপ্রিয় ১৪টি ব্যান্ড ও সংগীত শিল্পীগন। সেলিব্রিটি আড্ডা, টকশো, সেলিব্রিটি কাপল ফ্যাশন শো ও সংবর্ধনা অনুষ্ঠানে দেশের জনপ্রিয় ১৪ সেলিব্রিটি উপস্থিত থাকবেন এবং দর্শকদেও সাথে শুভেচ্ছা বিনিময় ও ফটোসেশনে অংশগ্রহণ করবেন।

থাকবেন মন্ত্রীপরিষদের মাননীয় মন্ত্রীবর্গ ও জাতীয় সংসদ সদস্যবৃন্দ। আরো উপস্থিত থাকবেন দেশের বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও শিল্পীবৃন্দ। ৩দিন ব্যাপি আকর্ষনীয় এই আয়োজনে দর্শনার্থীদের জন্য থাকবে কাস্টমার-কন্টেষ্ট ও র‌্যফেল-ড্র। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!