• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভালোবেসে আনুশকাকে কী নামে ডাকেন কোহলি


ক্রীড়া ডেস্ক আগস্ট ২০, ২০১৭, ০৭:৫৫ পিএম
ভালোবেসে আনুশকাকে কী নামে ডাকেন কোহলি

ঢাকা: সহেলী গো কী নামে তোমায় বলো ডাকি
ফাগুনী তুমি না বৈশাখী
বলোনা আমায় তুমি শুধু একবার
মহুয়া না মৌমিতা কী নাম তোমার
তোমায় দেখে যে মনে হয় এত সুন্দর কেউ নয়
বুঝিগো প্রথম প্রেম উঁকি দিল জীবনে আমার
শ্রীমতি না শর্বরী কী নাম যে রাখি গো তোমার
.....প্রিয় মানুষটিকে কত নামেই না ডাকি আমরা। উপমহাদেশের প্রবাদপ্রতিম সঙ্গীতশিল্পী মান্না দে’র গাওয়া এই গানই তার প্রমাণ।  প্রেমিক-প্রেমিকারা সাধারণত তার প্রিয়তমাকে গোপনে সেই নামে ডাকেন। আর যদি হন সেলিব্রেটি তাহলে তো আরও গোপনে। কিন্তু ব্যাতিক্রম বিরাট কোহলি ও আনুশকা শর্মা। তাদের মতো এতটা খোলামেলা প্রেম আর কারও ক্ষেত্রে দেখা যায়নি।

বেশ কিছু দিন ধরেই বলিউড-ক্রিকেট প্রেম উপাখ্যানে নতুন জুটি হিসেবে পরিচিত কোহলি-আনুশকা। ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার প্রেমের গল্প প্রায়ই গণমাধ্যমের শিরোনামে আসে। যার কারণে ভক্তের সংখ্যায় পরস্পরকে রীতিমতো পাল্লা দেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। তেমনই দু’জনকে একসঙ্গে দেখলে তাদের ভক্তরাও আবেগপ্রবন হয়ে যান।

তারকাদের সাধারণত নিজেদের সম্পর্ক নিয়ে গোপনীয়তা বজায় রাখতে দেখা যায়। কিন্তু বিরাট ও আনুশকা দু’জনেই ব্যতিক্রম। সোশ্যাল মিডিয়াতে বিরাট প্রায়ই প্রেমিকার সঙ্গে ছবি আপলোড করেন। আবার সময় পেলেই কাজের ফাঁকে বিরাটের সঙ্গে দেখা করতে চলে যান আনুশকাও।  

বিরাট-আনুশকার জুটি এতটাই জনপ্রিয় যে, ভক্তরা তাঁদের ‘বিরুষ্কা’ নামে ডাকেন। কিন্তু প্রেমিকাকে আদর করে অন্য নামেই  ডাকেন বিরাট।  প্রেমে হাবুডুবু খাওয়া প্রেমিকদের মতো বিরাটও নিজের প্রেমিকাকে আদর করে ডাকেন ‘নুষ্কি’ নামে।  

নামের মানে খুঁজতে যাবেন না। আনুশকা নামটিকেই ছোট করে ‘নুষ্কি’ বানিয়ে নিয়েছেন বিরাট। আনুশকা নিজেও কিন্তু সেই নাম পেয়ে খুব খুশি। তবে বিরাটকে ভালবেসে আনুশকা কী নামে ডাকেন, সেটার খোঁজ এখনও পাওয়া যায়নি।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!