• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভালোলাগা-গানের মাঝেই খুঁজে পান লুইপা


বিনোদন প্রতিবেদক আগস্ট ৮, ২০১৬, ০৫:০৮ পিএম
ভালোলাগা-গানের মাঝেই খুঁজে পান লুইপা

এই প্রজন্মের আলোচিত কণ্ঠশিল্পী লুইপা নিজেকে গানের জগতেই ব্যস্ত রাখতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। যদিও এখন তিনি একটি স্যাটেলাইট চ্যানেলে নিয়মিত উপস্থাপনা করছেন। কিন্তু নিজের ভালোলাগা লুইপা গানের মাঝেই খুঁজে পান। কারণ, একজন সংগীতশিল্পী হিসেবেই নিজের পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি।

এরইমধ্যে বাজারে আসা লুইপার একক অ্যালবাম ‘ছায়াবাজি’ শ্রোতাদের মন কেড়েছে। এই অ্যালবামের ‘ঘুরে ফিরে ফিরে ঘুরে আমি তোমার কাছে ছুটে আসি’ গানটির মিউজিক ভিডিও ইউটিউবে বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

এদিকে এরইমধ্যে তৃতীয়বারের মতো প্লে-ব্যাকে কণ্ঠ দিয়েছেন লুইপা। ছট্কু আহমেদের ‘দলিল’ সিনেমার ‘মরদ’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন লুইপা। এ মিজানের লেখা এ গানে তার সহশিল্পী রাজীব। এরইমধ্যে রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানটির সুর করেছেন সালেহ এবং সংগীতায়োজন করেছেন আল আমিন।

এদিকে মুনের কথায় ও সুর সংগীতে লুইপা নতুন একটি মৌলিক গানে কণ্ঠ দেবেন শিগগিরই। গানের কথা হচ্ছে ‘হৃদয়ও নিবিড়ে সে লুকায়’। লুইপা বলেন, জীবনে প্রথম প্লেব্যাক করি আহমেদ ইমতিয়াজ বুলবুল স্যারের কথা, সুর সংগীতে। এটা বলা যায় আমার জন্য অনেক সৌভাগ্যেরই বিষয় ছিল। এরপর আরেকটি সিনেমায় প্লে-ব্যাক করি। ছট্কু স্যারের সিনেমার জন্য একটি গানে কণ্ঠ দিলাম। গানটির কথায় যেমন নতুনত্ব আছে ঠিক তেমনি সুর সংগীতও আমার কাছে বেশ ভালো লেগেছে। আর নতুন যে মৌলিক গানটি হচ্ছে সেটি নিয়েও আমি খুব আশাবাদী। মুন ভাই খুব ভালো কাজ করেন। তার কথা, সুর সংগীত আমার ভালো লেগেছে। নতুন দুটি গান নিয়েই আমি আশাবাদী।

এদিকে আজ লুইপার জন্মদিন। দিনটি তার মা তাহমিনা হক, কানাডা থেকে বেড়াতে আসা তার ছোট দুই বোন পিয়াসী, তিয়াসী ও তার স্বামী আলমগীরের সঙ্গেই বিশেষভাবে কাটবে। অন্যদিকে একটি স্যাটেলাইট চ্যানেলে লুইপা চলতি মাস থেকে আবারো উপস্থাপনা শুরু করেছেন। তার নতুন এই অনুষ্ঠানের নাম ‘সুরে সুরে গানে গানে’।

এর আগে ‘সেরাকণ্ঠ’ তারকা লুইপা চ্যানেল আইর ‘গানে গানে সকাল শুরু’ এবং ‘আহ্বান’ অনুষ্ঠানের উপস্থাপনা করতেন। লুইপা সর্বশেষ ‘ক্রাইম রোড’ সিনেমায় প্লে-ব্যাক করেছিলেন। বর্তমানে এই সিনেমার শুটিং চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!