• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভাসুরের টর্চার সেল থেকে মুক্তি পেল গৃহবধূ


ফেনী প্রতিনিধি মার্চ ৪, ২০১৭, ১০:৩৬ এএম
ভাসুরের টর্চার সেল থেকে মুক্তি পেল গৃহবধূ

ঢাকা: টানা ৫ দিন নির্যাতন আর ভাসুরের যৌন হয়রানির টর্চার সেল থেকে মুক্তি পেল ফেনীর ফুলগাজী উপজেলার বৈরাগপুর গ্রামের গৃহবধূ তাসলিমা আক্তার সুমি। শুক্রবার (৩ মার্চ) রাতে স্থানীয় লোকজন ও পুলিশের সহযোগিতায় গৃহবধূকে শ্বশুরবাড়ির বন্দিদশা থেকে মুক্ত করা হয়। এ ঘটনায় ভাসুর মো. সম্রাটকে আটক করেছে পুলিশ।

সুমির ভাই হারুনুর রশীদ ফরহাদ জানায়, সুমির বিয়ের বছর খানেক পর থেকে যৌতুকের দাবিতে প্রবাসী স্বামী সফিকুর রহমানের ইন্ধনে ভাসুর জা তার ওপর অমানুষিক নির্যাতন করতো। যৌতুক আনতে অপরাগতা প্রকাশ করলে বাড়ি থেকে চলে যেতে বলে। দুই কন্যা সন্তান নিয়ে সুমি বাপের বাড়ি যেতে রাজি না হওয়ার ভাসুর যৌন হয়রানি ও নির্যাতনের মাত্রা আরো বাড়িয়ে দেয়। একসময় যোগ হয় ভাসুরের মেয়ে, জা ও শাশুড়ি।

সর্বশেষ টানা ৫ দিন আটকে রেখে নির্যাতন চালালে সুমির ছোট মেয়ে আফরিন সুলতানা নানুর বাড়িতে ফোন করে সব ঘটনা জানিয়ে দেয়। পরে সুমির বাড়ির আত্মীয়-স্বজন পুলিশের সহযোগিতায় সুমিকে উদ্ধার করে। এসময় সুমির শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া যায়।

নির্যাতিতা গৃহবধূ তাসলিমা আক্তার জানান, তার ভাসুর তাকে কথায় কথায় গায়ে হাত তুলে। অনুমতি ছাড়া যখন তখন দরজা ঠেলে রুমে ঢুকে যায়। বাথরুমে ঢুকলে পানির লাইন বন্ধ করে দেয়।

এ ব্যাপারে ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এম মুর্শেদ জানান, গৃহবধূ নির্যাতনের অভিযোগে মো. সম্রারাটকে আটক করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!