• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভাড়াটে লোক দিয়ে অন্যের সিনেমা পাইরেসি করেন শাকিব?


বিনোদন প্রতিবেদক জুলাই ৩, ২০১৭, ০৫:০৬ পিএম
ভাড়াটে লোক দিয়ে অন্যের সিনেমা পাইরেসি করেন শাকিব?

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার অভিনেতা শাকিব খান। গত এক দশক ধরে বাংলা চলচ্চিত্রকে একাই টেনে নিয়ে যাচ্ছেন। অন্তত এমনটাই এখানে প্রতিষ্ঠিত। বাংলা সিনেমায় একাই রাজত্ব করে চলা এই তারকা অভিনেতাকে নিয়ে নানা তর্ক বিতর্কের পরেও চলচ্চিত্র প্রেমীদের কাছে তুমুল জনপ্রিয় একটি নাম, শাকিব খান! অথচ এই চিত্রনায়ককে নিয়েই এবার তির্যক মন্তব্য করলেন চিত্রনায়িকা নিপুন। 

বাংলা চলচ্চিত্রে এখন সংকট সময় চলছে। অভিনয়শিল্পী, পরিচালক আর টেকনিশিয়ানদের মধ্যেও তৈরি হয়েছে বড় ধরনের বিভেদ। যৌথ প্রযোজনার ছবি নিয়েও সম্প্রতি আন্দোলন সংগ্রাম হয়েছে। পাল্টাপাল্টি কর্মসূচিও দেখা গেছে। আর এমন অবস্থায় রোববার বিকালে বেসরকারি চ্যানেল নিউজ২৪-এ বর্তমান হাল হকিকত নিয়ে একটি বিশেষ সাক্ষাৎকার দিতে এসেছিলেন শাকিব খান। সেখানে বর্তমান চলচ্চিত্রের সংকট নিয়ে খোলাখুলি কথা বলেন এই চিত্রনায়ক। 

কিন্তু শাকিবের এসব ঢালাও কথা মোটেও পছন্দ হয়নি চিত্রনায়িকা নিপুনের। তাই তিনি শাকিবের করা বিভিন্ন মন্তব্যের প্রেক্ষিতে সমুচিন জবাব দিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস শেয়ার করেছেন। স্ট্যাটাসে শাকিব খানকে বাংলা চলচ্চিত্রের ‘শয়তান’ বলেও মন্তব্য করেন নিপুন। বলেছেন শাকিবের মতো শয়তান চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে না থাকলে তিনি নিজেও সিনেমা প্রডিউস করতে আসতেন! 

চলচ্চিত্রে শাকিব খানকে কেনো ভয় পাচ্ছেন নিপুন, সে বিষয়টিও পরিস্কার করেছেন স্ট্যাটাসে। নিপুন বলেন, মুভি বানানোর জন্য ইনভেস্ট আমিও করতে পারি কিন্তু আপনার(শাকিবের) মতো শয়তান যত দিন ইন্ড্রাস্ট্রিতে থাকবে ভালো মানুষরা ইনভেস্ট করতে চাইবে না। কারণ কিছু লোককে তো রেখছেনই টাকা দিয়ে সেই সিনেমা পাইরেসি করানোর জন্যে এবং নিজেকে স্বঘোষিত কিং খান প্রতিষ্ঠিত করার জন্য। 

নিপুনের এমন মন্তব্যের পর অনেকে প্রশ্ন তুলছেন, তাহলে সিনেমা হল থেকে যে পাইরেসি হয়ে সিনেমাগুলো ইন্টারনেটে চলে যাচ্ছে, এর পেছনে নায়ক শাকিব খান দায়ী? শাকিব খান তাহলে ভাড়াটে লোক দিয়ে অন্যের সিনেমাগুলো পাইরেসি করে ইন্টারনেটে ছেড়ে দেন?
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!