• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ভিক্ষুকের ক্র্যাচে ভর করে ট্রেনে উঠলেন নববধূ


ফেসবুক থেকে ডেস্ক জুন ২৪, ২০১৭, ০৪:৫৬ পিএম
ভিক্ষুকের ক্র্যাচে ভর করে ট্রেনে উঠলেন নববধূ

ভিক্ষুকের ক্র্যাচে ভর করে ট্রেনে উঠলেন নববধূ

ঢাকা : বিচিত্র এ দেশ! যে দেশে ভিড় ঠেলে উঠতে না পেরে ভিক্ষুকের ক্র্যাচে ভর করে ট্রেনে উঠলেন নববধূ! একই প্ল্যাটফর্মে প্রায় একই সময়ে অন্য দরজা দিয়ে ট্রেনে উঠলেন একজন উচ্চ পর্যায়ের ব্যক্তি।

এমন একটা ঘটনা প্রত্যক্ষ করেন একজন টেলিভিশন সাংবাদিক। তার ফেসবুকে দেয়া পোস্ট থেকে জানা গেছে, কমলাপুর রেলস্টেশনে সময় তখন সন্ধ্যা সাড়ে সাতটা। দিনাজপুরগামী ট্রেনটি ৪ নম্বর প্ল্যাটফর্মে। হঠাৎ চোখ আটকে গেল এক পঙ্গু ব্যক্তির দিকে। ট্রেনের দরজা ঠাসা কিন্তু টিকিট কেটে নির্ধারিত সিটে যেতে পারছিলেন না নবদম্পতি। উপায় একটাই, জানালা দিয়ে ঢুকতে হবে।

একটু পরই ট্রেন ছাড়বে। লজ্জায় লাল নববধূ। কী করবেন বুঝতে পারছেন না জামাই। ট্রেন মিস হলে বাসে দিনাজপুর! ১৮ ঘণ্টার বাসযাত্রা! চিন্তা করতেই ছেলেটি ঘামছিলেন। এগিয়ে এলেন ভিক্ষুক দেলোয়ার। সড়ক দুর্ঘটনায় পা হারিয়ে এখন ভিক্ষা করেন।

নিজের ক্র্যাচ এগিয়ে দিয়ে বললেন, উঠে পড়েন। ইতস্তত করছিলেন যুবকটি। কিন্তু দেলোয়ারের অনুরোধে বউকে জানালা দিয়ে পাঠিয়ে নিজে ট্রেনে ঢুকে গেলেন। ট্রেন চলে গেল।

অবশ্য এর কিছুক্ষণ আগে আরেকটি ঘটনা ঘটে। সরকারের উচ্চ পর্যায়ের এক ব্যক্তি যাবেন একই গন্তব্যে। সেজন্য দেখা গেল বিশেষ ব্যবস্থা। কয়েকজন পুলিশ বিশেষভাবে তাকে ট্রেনে তুলেও দিলেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!