• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ভিডিও ফুটেজ দেখে শিমুল হত্যা মামলার আসামি গ্রেপ্তার


সিরাজগঞ্জ প্রতিনিধি মার্চ ৪, ২০১৭, ১২:১১ পিএম
ভিডিও ফুটেজ দেখে শিমুল হত্যা মামলার আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জ: ভিডিও ফুটেজ দেখে সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যায় তুফান (৩৫) নামে আরো একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৪ মার্চ) ভোর রাতে শাহজাদপুর পৌর এলাকার দরগাহপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে এই হত্যা মামলায় শাহজাদপুর পৌর মেয়র হালিমুল হক, তার ভাই পাবনা জেলা জাসদের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুল হক মিন্টুসহ ১৩ জনকে গ্রেপ্তার করলো পুলিশ।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত তুফানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত, গত ২রা ফেব্রুয়ারি ছাত্রলীগ নেতা বিজয় মাহমুদকে মেয়র মিরুর পিন্টু মেয়রের বাড়িতে তুলে নিয়ে হাত-পা ভেঙে দেয়। এ খবর ছড়িয়ে পড়লে ছাত্রলীগের নেতাকর্মী ও বিজয়ের স্বজনরা মেয়রের বাসার সামনে মিছিল নিয়ে গিয়ে ইটপাটকেল ছোড়ে। এসময় মেয়র মিরু ও তার ভাই মিন্টু শটগান দিয়ে গুলি ছুড়তে থাকে। একপর্যায়ে শর্টগানের গুলিতে কর্তব্যরত সাংবাদিক শিমুল গুলিবিদ্ধ হন। প্রথমে তাকে বগুড়া ও পরের দিন উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে সে মারা যায়। সাংবাদিক শিমুলের স্ত্রী নুরুন্নাহার বেগম বাদী হয়ে পৌর মেয়র মিরুকে প্রধান আসামি করে ১৮জন নামীয়সহ অজ্ঞাত আরো ২০/২৫ নামে হত্যা মামলা দায়ের করেন। এছাড়াও বিজয়কে মারপিট করায় তার চাচা এরশাদ আলীও প্রায় একই আসামিদের বিরুদ্ধে আরেকটি মামলা করেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!