• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ভিন গ্রহীদের কবলে এই নারী!


নিউজ ডেস্ক অক্টোবর ১৯, ২০১৭, ১০:০৩ এএম
ভিন গ্রহীদের কবলে এই নারী!

ঢাকা: বেটিনা রডরিগেজ অ্যাগুইলেরা। যখন তার সাত বছর বয়স, সেই সময়েই ভিন গ্রহীরা তাকে অপহরণ করেছিল। মহাকাশযানে চেপে এসেছিল সেই ভিন গ্রহীরা। তিন মহিলা, এক পুরুষ। সকলেই লম্বা। স্বাস্থ্যবান, ব্লন্ড। তাদের পরনে ছিল বিশেষ এক ধরনের জ্যাকেট।

তারা নিজেদের মধ্যে কথা বলছিল টেলিপ্যাথির মাধ্যমে। ছোটবেলায় দুষ্টুমি করার জন্য খুব বকাবকি করে এক দিন মা, বাবা বাড়ি থেকে বের করে দিয়েছিলেন তাকে। তার পর থেকেই রাস্তায় রাস্তায় ঘুরছিলেন বেটিনা রডরিগেজ অ্যাগুইলেরা।

এক দিন একা একা রাস্তায় হাঁটাহাঁটির সময় হঠাৎই ঝুপ করে গোল একটা মহাকাশযান নেমে পড়ে বেটিনার সামনে। সেখান থেকে বেরিয়ে আসেন দুই ভিনগ্রহী মহিলা।

এক পুরুষ সঙ্গীকে নিয়ে। তার পর বেটিনাকে নিয়ে তারা ফের চেপেছিল সেই মহাকাশযানে। সেই মহাকাশযানের ভিতরের আসনগুলিও ছিল গোলাকার। মহাকাশযানে চেপে বেটিনাকে নিয়ে অনেক ঘোরাঘুরি করেছিল সেই তিন ভিনগ্রহী।

‘মিয়ামি হেরাল্ড’কে দেয়া এক সাক্ষাৎকারে ছোটবেলায় ভিনগ্রহীদের সঙ্গে তার আলাপ, পরিচয়ের গল্পটা শুনিয়েছেন বেটিনাই। দিনকয়েক আগেও ফ্লোরিডার ডোরালে কাউন্সিল সদস্য ছিলেন বেটিনা রডরিগেজ অ্যাগুইলেরা। রিপাবলিকান দলের প্রার্থী রস-লেটিনেন রাজনীতি থেকে অবসর নিচ্ছেন বলে ডেমোক্র্যাট বেটিনার এবার মার্কিন কংগ্রেসে যাওয়ার সম্ভাবনা প্রবল।

সাক্ষাৎকারে ভিনগ্রহীদের সঙ্গে তার বার বার দেখা হওয়ার বর্ণনা সবিস্তারে দিয়েছেন বেটিনা। বলেছেন, প্রথম বার তাকে অপহরণ করে নিয়ে গিয়ে অনেক জায়গায় ঘুরিয়েছিল ভিনগ্রহীরা। তার পর আরও বেশ কয়েক বার বেটিনার কাছে এসেছে ভিনগ্রহীরা।

ভিনগ্রহীদের সঙ্গে তার কী কী কথা হয়েছিল?

বেটিনা জানিয়েছেন, ভিনগ্রহীরা তাকে ঈশ্বরের কথা বলেছিল। তারা বলেছিল, ঈশ্বর কোনও ব্যক্তি নন। তিনি আদতে ব্রহ্মান্ডের বিপুল শক্তি। আদি ও অনন্ত। সকলের মধ্যেই তিনি রয়েছেন। ঈশ্বর মানুষের সঙ্গে মিশতে চান। তাদের সঙ্গে নানা ভাবে দেখতে চান। তবে সেই ঈশ্বরের কোনও আলাদা ধর্ম নেই। তার ধর্ম একটাই।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!