• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ভিন ডিজেলের মুখে দীপিকা’র প্রেমিকের নাম!


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৭, ২০১৭, ১২:৩২ পিএম
ভিন ডিজেলের মুখে দীপিকা’র প্রেমিকের নাম!

ঢাকা: মুখ ফসকে কো-আর্টিস্ট ও বলিউডের শার্ষস্থানীয় অভিনেত্রী দীপিকা পাডুকোনের প্রেমিকের নাম বলে দিলেন হলিউডের সুপারস্টার অভিনেতা ভিন ডিজেল। সম্প্রতি ভারত সফরে এসে একটি সাক্ষাৎকার দেয়ার সময় ফিউরিয়াস খ্যাত এই তারকা এমন মন্তব্য করেন!

প্রথমবারের মতো ভারত ভ্রমনে এসেছিলেন হলিউড সুপারস্টার অভিনেতা ও ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ খ্যাত তারকা ভিন ডিজেল। ভারতের মাটিতে প্রথমবার ভ্রমণ উপলক্ষ্যে গেল ১৩ জানুয়ারি রাজসিকভাবে তাকে বরণ করে ভারতীয়রা। এসময় দেশের হয়ে তাকে অভ্যর্থনা জানান বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী দীপিকা পাডুকোন।    

গেল বছর বলিউডের জন্য সবচেয়ে সুখের বছর। কারণ এই বছরেই হলিউডের মেইনস্ট্রিম সিনেমায় স্থান করে নিয়েছেন বলিউডের দুই শীর্ষস্খানীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাডুকোন! এরমধ্য দিয়ে হলিউডের সঙ্গে এক ধরনের ঋদ্ধতাপূর্ণ সম্পর্কও তৈরি হয়েছে। আর সেই ঋদ্ধতা বাড়িয়ে দিতে বলিউডের দীপিকা পাডুকোনের টানে ভারত এসে সেই বন্ধন আরো দৃঢ় করলেন ‘ফাস্ট ফিউরিয়াস’ তারকা ভিন ডিজেল! কিন্তু দীপিকার জন্য বোধয় ব্যাপারটা কিছুটা বিব্রতকরই ছিল। কারণ একটি সাক্ষাৎকারে গিয়ে হলিউডের এই সুপারস্টার সবাইকে জানিয়ে দিয়েছেন তার প্রেমিকের নাম!

দীপিকা পাডুকোনের প্রেমিকের নাম কি জানেন? হ্যাঁ, যা ভারতীয় মিডিয়া এতোদিন সন্দেহ করে আসছিল সেই ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত তারকা অভিনেতা রনবীর সিং-ই! 
 
দীপিকা অভিনীত প্রথম হলিউড ছবি ‘ট্রিপল এক্স: দ্য কেজ অব জেন্ডার’ মুক্তি উপলক্ষ্যে ভারতে এসেছিলেন ভিন ডিজেল। ছবি প্রচারণায় এসে বিভিন্ন টিভি প্রমোশনেও হাজির হয়েছিলেন তিনি। সিনে-আলোচক অনুপমা চোপড়ার সঙ্গে একটি সাক্ষাৎকারেও অংশ নিয়েছিলেন দীপিকা। আর সেখানেই ভিন ডিজেল মুখ ফসকে বলে ফেলেন দীপিকার প্রেমিকের নাম। 

ভারতীয়রা আবেগী এবং অতিথিপরায়ন জানাতে গিয়ে ভিন ডিজেল বলেন, জীবনে এমন কিছু অভিজ্ঞতা হয়, যা গলায় ঝুলিয়ে দেওয়া উত্তরীয়র মতো। খুব মজার। গতরাতেই দীপিকার প্রেমিক রনবীর সিং আমাকে এই মিষ্টি কমপ্লিমেন্ট দিয়েছে। 

প্রসঙ্গত, ১৪ জানুয়ারি ভারতে মুক্তি পেয়েছে ডি. জে. কারসোর পরিচালনায় ‘দ্য ট্রিপল এক্স’-এর নতুন সিক্যুয়াল। ছবিটি বিশ্বব্যাপী মুক্তি পাবে ২০ জানুয়ারি। আর এদিন বাংলাদেশেও ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। ছবিতে ভিন ডিজেল ও দীপিকা ছাড়াও অভিনয় করেছেন রুবি রোজ, ডনি ইয়েন, টনি জা, নিনা ডোবরেভ, স্যামুয়েল এল. জ্যাকসন, টনি কলেট।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!