• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ভিশন-২০৩০ নিয়ে আ. লীগ জনগণকে বিভ্রান্ত করছে


নিজস্ব প্রতিবেদক মে ১৭, ২০১৭, ০৪:৫৭ পিএম
ভিশন-২০৩০ নিয়ে আ. লীগ জনগণকে বিভ্রান্ত করছে

ঢাকা: বিএনপির দেয়া ভিশন-২০৩০ নিয়ে আওয়ামী লীগ জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে দাবি করে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কোনো আলোচনায় না গিয়ে তারা সরাসরি একে বাতিল করে দিচ্ছে এবং কুতর্ক করছে।

বুধবার (১৭ মে) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে লেবার পার্টি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন। লেবার পার্টির প্রতিষ্ঠাতা মাওলানা আবদুল মতিনের ২২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

মির্জা ফখরুল বলেন, ভিশন-২০৩০ বলেছি প্রস্তাব, মূলত খালেদা জিয়া জাতিকে একটি স্বপ্ন দেখিয়েছেন। অর্থাৎ ২০৩০ সালে তিনি বা তার দল বাংলাদেশকে কী রকম দেখতে চান, তার একটি রূপরেখা দিয়েছেন।

তিনি আরো বলেন, আমরা পরিষ্কার বলেছি, এটি একটি স্বপ্ন, প্রস্তাব। যদি আমরা জনগণের ভোটে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পাই, তখন কাজগুলো কীভাবে করব, তার একটি পরিকল্পনা। এর ওপর আলোচনা হতে পারে। কিছু সংযোজন হতে পারে, কিছু কিছু বাতিলও হতে পারে- যোগ করেন বিএনপি মহাসচিব।

লেবার পার্টির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনায় আরো অংশ নেন জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!