• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভুয়া নম্বর, ফের প্রতিবেদন দাখিলের নির্দেশ


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ৮, ২০১৮, ১১:১১ এএম
ভুয়া নম্বর, ফের প্রতিবেদন দাখিলের নির্দেশ

শাকিব খান

ঢাকা: ভুয়া নম্বর, ফের প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত। হয়রানির অভিযোগে গত অক্টোবরে চিত্রনায়ক শাকিব খানসহ ‘রাজনীতি’ চলচ্চিত্রের প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে ৫০ লাখ টাকার ক্ষতিপূরণ মামলা করা হয়।

মামলার তদন্ত প্রতিবেদন আগামী ১৫ কার্যদিবসের মধ্যে দাখিলের নির্দেশ নিয়েছেন আদালত। বুধবার দুপুরে হবিগঞ্জের আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম সম্পা জাহান এ আদেশ দেন।

এর আগে গত ডিসেম্বরে চলতি বছরের ৬ ফেব্রুয়ারির মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছিলেন আদালত। কিন্তু এখন পর্যন্ত তা দাখিল করা হয়নি।

হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গত ২৯ অক্টোবর মামলাটি করেন বানিয়াচং উপজেলা সদরের যাত্রাপাশা গ্রামের মোবারক মিয়ার ছেলে অটোরিকশা চালক ইজাজুল মিয়া। মামলার অপর আসামিরা হলেন ‘রাজনীতি’ সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদ।

মামলায় অভিযোগ করা হয়, ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘রাজনীতি’ চলচ্চিত্রের একটি দৃশ্যে নায়ক শাকিব খান নায়িকা অপু বিশ্বাসকে একটি মোবাইল ফোন নম্বর দেন। মূলত ওই নম্বরটির গ্রাহক বাদী ইজাজুল। 

চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার পর শাকিব খানের মোবাইল নম্বর মনে করে অসংখ্য নারী পুরুষ ইজাজুলকে ফোন করতে থাকেন। বাদী ইজাজুল মিয়া জানান, পরনারীদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছি সন্দেহে স্ত্রী মিশু আক্তার বাপের বাড়িতে চলে গেছে একমাত্র শিশু কন্যা ইমুকে নিয়ে। পরে রাজনীতি সিনেমা দেখে স্ত্রী মিশুর ভুল ভাঙে। অপরদিকে দিনে কয়েকশ ফোন আসার কারণে মোবাইল নিয়েই ব্যস্ত থাকতে হয় সারা দিন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!