• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ভুয়া আইডি নিয়ে বিড়ম্বনায় বুবলী


বিনোদন প্রতিবেদক জুলাই ১, ২০১৬, ০৭:৩৩ পিএম
ভুয়া আইডি নিয়ে বিড়ম্বনায় বুবলী

নায়িকা হিসেবে এখনো পর্দায় অভিষেক না হলেও বড় নায়িকাদের মতো খ্যাতির বিড়ম্বনা এখনই শুরু হয়ে গেছে বুবলীর। শাকিব খানের নায়িকা হিসেবে ক্যামেরা অভিষেক হওয়ার পর থেকেই এ বিড়ম্বনা শুরু। অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধে দীর্ঘদিন অভিনয় করলেও শাকিব এবার নবাগত নায়িকা শবনম বুবলীকে নিয়ে ‘বসগিরি’ ছবির কাজ শুরু করেছেন।

এই ছবির ৭০ ভাগ কাজ এরইমধ্যে শেষ হয়েছে। সে সঙ্গে ৪০-এর বিড়ম্বনায় পড়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নামে কমপক্ষে ৪০টি ভুয়া পেইজ এবং আইডি তৈরি হয়েছে ইতিমধ্যে। এসব কে বা কারা খুলেছেন তা জানেন না বুবলী।

এ প্রসঙ্গে তিনি বলেন, শাকিব ভাইয়ের সঙ্গে ছবিটি করার পর থেকে কে বা কারা আমার নামে এসব নকল আইডি খুলেছে জানি না। এই ভুয়া আইডিগুলো থেকে অনেকের ছবি এবং নানান রকম স্ট্যাটাস শেয়ার দেয়া হয়, যার সঙ্গে আমার কোন সম্পৃক্ততা নেই। আমি এটা দেখে সত্যিই খুব বিরক্ত। তাই সচেতন সবাইকে ওই সব ভুয়া পেইজ এবং আইডি আমার ভেবে ভুল না করার অনুরোধ করছি। এদিকে শাকিব খানের নিজস্ব প্রোডাকশন থেকে নতুন ছবির প্রস্তুতি নেয়া হচ্ছে। এ ছবিতেও অভিনয় করার কথা রয়েছে এই নবাগত নায়িকার।

‘বসগিরি’ ছবিটি পরিচালনা করছেন শামিম আহমেদ রনি। এরইমধ্যে চারপাশ থেকে নতুন ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাবও পাচ্ছেন বুবলী। তবে তিনি জানালেন, বুঝে শুনে কাজ করবেন। একসঙ্গে অনেক ছবির কাজ এখনই করতে চান না তিনি। ঈদের পর গানসহ ‘বসগিরি’ ছবির বাকি বেশকিছু কাজ হবে দেশের বাইরে। এরপর শুরু করবেন নতুন ছবির কাজ।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ-তে অধ্যায়নরত সুন্দরী বুবলী একটি বেসরকারি টিভি চ্যানেলে তিন বছরেরও বেশি সময় ধরে সংবাদ পাঠ করেছেন। ১৫ই মে থেকে চিত্রনায়িকা হিসেবে ক্যামেরার সামনে শাকিবের বিপরীতে কাজ শুরু করেন তিনি। সম্প্রতি শাকিব খানের বিপরীতে 'শুটার' ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ইকবাল প্রযোজিত এ ছবিটি পরিচালনা করছেন রাজু চৌধুরী। ঈদের পরই বুবলী এই ছবির কাজ শুরু করবেন।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!