• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘ভূতের’ সঙ্গে সেরা যৌনজীবন পার এই নারীর!


বিচিত্র-সংবাদ ডেস্ক জানুয়ারি ২৬, ২০১৮, ০২:৪০ পিএম
‘ভূতের’ সঙ্গে সেরা যৌনজীবন পার এই নারীর!

ঢাকা: জিন, ভূত বা প্রেত আত্মা কোনো কিছুতেই বিশ্বাস নেই বিজ্ঞানের। তবে ইসলাম ধর্মে, আছে জিন মানুষ সৃষ্টির আগেও এই দুনিয়াতে ছিল। তাদের ধ্বংসের পর আল্লাহ দুনিয়াতে মানুষ পাঠান, তবে ওই জিনের কিছু বংশধর এখনো দুনিয়াতে রয়ে গেছে। সেই এক জিনকে নাকি ছয় মাসের আলাপে বিয়ে করেছেন আয়ারল্যান্ডের এক নারী। এমনকি বছর খানিক দাম্পত্য জীবন কাটিয়ে। এটা কোন রূপকথার গল্প নয়, বাস্তব কাহিনী।

আমান্দা তিগু নামের আয়ারল্যান্ডের ওই নারী অদ্ভূত এই দাবি করে বসেছেন। ২০১৬ সালে বৈধভাবে এক জিনকে সঙ্গে বিয়ে করেন তিনি। ওই জিন নাকি হাইতির জলদস্যু, তার নাম জ্যাক তিগু। ১৭০০ সালে মৃত্যু হয়েছিল ওই ব্যক্তির। তবে এর থেকেও অদ্ভুত বিষয় হল, আমান্দার দাবি তিনি নাকি ওই আত্মার সঙ্গে সেরা যৌনজীবন কাটিয়েছেন।

ব্রিটেনে আত্মার সঙ্গে বিয়ে আইনিভাবে নিষিদ্ধ, আয়ারল্যান্ডেও তাই। এজন্য আটলান্টিক সাগরের মাঝে ২০১৭ সালে নৌকায় ফের বিয়ে করেন আমান্দা তিগু। সঙ্গে ছিল তার পরিবার ও বন্ধু-বান্ধবরা।

চার সন্তানের মা আমান্দা। প্রাক্তন স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। তার দাবি, বাড়ির বিছানায় শুয়ে থাকার সময় তার সঙ্গে ওই আত্মার আলাপ হয়। ছয় মাসেই প্রেমে পড়ে যান তারা। আর পাঁচটা দম্পতির মতই তারা ছুটির দিনগুলোতে বেড়াতে যান, ঝগড়া করেন এমনকি যৌনমিলনেও মিলিত হন। তাদের রসায়নকে ‘ইনক্রেডিবল’ বলে বর্ণনা করেছেন আমান্দা।

সোনালীনিউজ/ঢাকা/এইচএ

Wordbridge School
Link copied!