• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
বগুড়ায় তথ্যমন্ত্রী ইনু

ভূতের সরকার চায় বিএনপি


বগুড়া প্রতিনিধি সেপ্টেম্বর ২২, ২০১৮, ০৭:৪৭ পিএম
ভূতের সরকার চায় বিএনপি

ছবি: সোনালীনিউজ

বগুড়া : জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি ভূতের সরকার প্রতিষ্ঠা করতে চায়। বিএনপি জাতির পিতাকে মানে না। বিএনপি স্বাধীনতার ঘোষণাকে মানে না। খালেদা জিয়া রাজাকারদের মা। জঙ্গি-জামায়াত-রাজাকার-খুনিদের সঙ্গ না ছাড়লে বিএনপির কোনো ভবিষ্যৎ নেই। কারণ যতদিন বিএনপি এই অপরাধীদের সঙ্গে নিয়ে বাংলাদেশের ভাগ্য নিয়ন্ত্রণ করার চেষ্টা করবে, ততদিন জনগণ তাদের প্রতিহত করবে।

শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৫টায় বগুড়ার শহীদ খোকন পার্কে আয়োজিত জাসদের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, বিএনপি এবং দণ্ডিত খালেদা জিয়া অতীতে যেমন রাজাকার ও বঙ্গবন্ধুর খুনিদের প্রশ্রয় দিয়েছে, এখনও জঙ্গি-জামায়াত-আগুন সন্ত্রাসীদের লালন করছে।

বিএনপি-জামায়াত-সাম্প্রদায়িক জঙ্গিচক্র হচ্ছে গুজব উৎপাদন ও পুনঃ উৎপাদনের সংগঠিত কারখানা। বিএনপি তথা খালেদা জিয়ার হাতে বাংলাদেশ নিরাপদ নয়। তিনি (খালেদা জিয়া) অগ্নিসন্ত্রাস করে রাজাকার, তেঁতুল হুজুর ও জঙ্গিদের নিয়ে দেশ দখল করতে চান। খালেদা জিয়াকে বাঁচাতে জাতীয় ঐক্য ও যুক্তফ্রন্টের নামে ড. কামাল হোসেনরা নানাভাবে ষড়যন্ত্র করছেন।

বগুড়া শহর জাসদ সভাপতি রবীন্দ্রনাথ দাস রঞ্জনের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, জাসদের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও বগুড়া-৪ আসনের সংসদ সদস্য রেজাউল করিম তানসেন, আব্দুল হাই তালুকদার, অ্যাড. ইমদাদুল হক ইমদাদসহ কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতারা।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!