• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ভেঙে গেল নন্দিতার সাত বছরের সংসার


বিনোদন ডেস্ক জানুয়ারি ২, ২০১৭, ০৪:৪০ পিএম
ভেঙে গেল নন্দিতার সাত বছরের সংসার

ঢাকা: গেল বছরটা গেল যেনো বলিউডের সংসার ভাঙার বছর। ঋত্বিক রোশান, ফারহান আখতারের পর বছরের মাঝামাঝিতে সালমান খানের ভাই আরবাজ খান ও মালাইকা অরোরার সম্পর্কেও ধরেছে ফাটল। শেষে যা বিচ্ছেদ পর্যন্ত গড়ায়। আর এবার বছর শেষে এসে আরো একটি দুঃসংবাদ। কারণ দীর্ঘ সাত বছরের সংসারটাও ভেঙে গেল বলিউডের মেধাবী অভিনেত্রী নন্দিতা দাসের!

বিয়ে আর বিচ্ছেদে মেতে ছিল বলিউডের ২০১৬ সাল! আর শেষ বিচ্ছেদের খবর হয়েই বছরটা শেষে করলেন ‘ফায়ার’ খ্যাত অভিনেত্রী নন্দিতা দাস। আর এমন খবরটি স্বীকারও করে নিয়েছেন নন্দিতা।

সম্প্রতি নন্দিতা দাসের বিচ্ছেদের খবরটি মিডিয়ায় আসলে নন্দিতাকে এ নিয়ে প্রশ্ন করা হয়। বিচ্ছেদের খবরটি শুনে সাদামাটা উত্তরই করেন তিনি। নন্দিতা বলেন, হ্যাঁ, আমার বিচ্ছেদ হয়েছে। এটা সত্য। বিয়ের সাত বছরের মাথায় আমি ও সুবোধ আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এটা লুকানোর কিছু নেই আবার বলে বেড়ানোরও কিছু নেই।’

হাসির জন্য বিখ্যাত এই অভিনেত্রী ফায়ার ও আর্থ সিনেমা দিয়ে আলোচনায় আসেন। এরপর পিতা, আজাদি, মাই ল্যান্ড, বিফোর দ্য রেইনস, আই এম এবং ফিরাক ছবি দিয়ে সিনেবোদ্ধাদের দৃষ্টি কাড়েন।

সাত বছর আগে সুবোধকে বিয়ে করেন নন্দিতা। ভিহান নামে  ছয় বছরের একটি ছেলে সন্তানও আছে তাদের। ছেলেটি আছে নন্দিতার কাছেই। বর্তমানে পাকিস্তানি সাহিত্যিক সাদত হোসেন মান্টোর জীবনী নির্ভর চলচ্চিত্র ‘মান্টো’র কাজে ব্যস্ত আছেন তিনি। আর এই ছবিটির কাজ শেষ হলেই মুম্বাই ছেড়ে ছেলেকে নিয়ে দিল্লী চলে যাবেন বলেও জানান এই মেধাবী অভিনেত্রী। 

সোনালীনিউজ//ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!