• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ভোট নয়, সেবা করতে চাই : আনিসুল হক


বিশেষ প্রতিনিধি আগস্ট ৮, ২০১৬, ০৭:১৪ পিএম
ভোট নয়, সেবা করতে চাই : আনিসুল হক

‘ভোট নয়, আপনাদের সেবা করতে চাই’ নাগরিকদের উদ্দেশে এ কথা বললেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক।

সোমবার (৮ আগস্ট) বিকেল ৪টায় ডিএনসিসির অঞ্চল-৩ এর আয়োজনে সংস্থাটির মহাখালীর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

মতবিনিময় সভায় গুলশান, বারিধারা, বনানী, নিকেতন, মহাখালী ও খিলগাঁও এলাকার ভবন মালিক সমিতির প্রতিনিধি, দোকানমালিক, ব্যবসায়ী প্রতিনিধি, শিক্ষক-ছাত্রসহ বিভিন্ন শ্রেণী-পেশার প্রায় ৫০০ জন এতে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে ডিএনসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা, অঞ্চল-৩ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা, স্থানীয় কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরসহ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় নগরীর পরিচ্ছন্নতা ও নিরাপত্তা রক্ষার্থে সর্বাগ্রে শৃঙ্খলার প্রতি সবাইকে নজর দেয়ার আহবান জানান মেয়র আনিসুল হক। গুলশানে গত মাসে ঘটে যাওয়া বিয়োগান্ত ঘটনার উল্লেখ করে আতঙ্ক না ছড়িয়ে নিরাপত্তার বিষয়ে সকলকে সজাগ থাকতে পরামর্শ দেন তিনি।

মেয়র আনিসুল হক বলেন, জঙ্গিবাদ শুধু ঢাকা বা বাংলাদেশের একার সমস্যা নয়, গোটা বিশ্বের সমস্যা এটি। নিরাপত্তা রক্ষায় ডিএনসিসি’র নেতৃত্বে গুলশান, বারিধারা, বনানী ও নিকেতনে সিসিক্যামেরা স্থাপনের উদ্যোগের উল্লেখ করে তিনি অপরাপর সোসাইটিগুলোকে এ ধরণের উদ্যোগ গ্রহণের উদাত্ত আহবান জানান।

লোকবলের অপ্রতুলতাসত্বেও নগরবাসীদের সেবা প্রদানে ডিএনসিসি’র কর্মকর্তাসহ তাঁর সর্বাত্মক প্রয়াসের বিস্তারিত বর্ণনা দেন তিনি। সেই সাথে ভবন রং করা, ফুটপাত অবৈধ দখলমুক্ত করা, বর্জ্য ব্যবস্থাপনা এবং যানজট নিরসনে তিনি আইনের মধ্যে থেকে সকলের সহযোগিতা কামনা করেন।

অংশগ্রহণকারী জনগণ সরাসরি মেয়রের কাছে তাদের অভিযোগ ও চাওয়া-পাওয়ার বিষয়াদি তুলে ধরতে সুযোগ দেয়ার জন্য মেয়রকে ধন্যবাদ জানান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!