• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভোটারদের উৎসাহিত করতে নগ্ন হলেন কেটি


বিনোদন ডেস্ক অক্টোবর ১, ২০১৬, ০৩:৪৩ পিএম
ভোটারদের উৎসাহিত করতে নগ্ন হলেন কেটি

মার্কিন পপ গায়িকা কেটি পেরি সম্প্রতি ভোটারদের ভোটদানে উৎসাহিত করার জন্য একটি ভিডিও তৈরি করেছেন। এতে দেখা যায় ভোটারদের উৎসাহিত করার জন্য পোশাক খুলে ফেলেন তিনি। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ফক্স নিউজ।

আর কয়েকদিন পরেই মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন। আর সে নির্বাচনে ভোটারদের ভোদ প্রদানে উৎসাহিত করতেই একটি প্রচারণামূলক ভিডিওতে নগ্ন হয়েছেন এ পপস্টার। পপস্টার তার সাম্প্রতিক এ ভিডিওটি ছেড়েছেন সোমবার। এটি ছাড়ার আগে তিনি টুইটারে এক বার্তায় জানান, ‘আগামীকাল আমি আমার দেহ ব্যবহার করে ভোটারদের ভোটদানে প্রলুব্ধ করব, যা বিশ্বকে পরিবর্তন করতে সহায়তা করবে।’

মঙ্গলবার তিনি তার এ ভিডিওটি রিলিজ করেন। এতে দেখা যায় সকালে ঘুম থেকে উঠে ভোট দিতে গিয়েছেন। এরপর এক পর্যায়ে তিনি তার পোশাক খুলে ফেলেন। আর এ সময় পুলিশ তাকে গ্রেপ্তার করে। ভিডিওটিতে তিনি নগ্ন হলেও কালো স্ক্রিনের মাধ্যমে ঢেকে রাখা হয় তার কিছু অংশ।

কিন্তু কী যুক্তিতে তিনি নগ্ন হলেন? ভোটের সঙ্গে নগ্নতার কী সম্পর্ক? এ প্রসঙ্গে কেটি জানান, আপনি কোন পোশাকে ভোটকেন্দ্রে গেলেন, এটি কোনো গুরুত্বপূর্ণ বিষয় নয়। আর এ বিষয়টি বোঝানোর জন্যই তিনি নগ্ন হয়েছেন। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!