• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ভোলায় এসিড নিক্ষেপের ঘটনার মূল আসামি গ্রেপ্তার


ভোলা প্রতিনিধি মে ২৬, ২০১৮, ০৬:২৮ পিএম
ভোলায় এসিড নিক্ষেপের ঘটনার মূল আসামি গ্রেপ্তার

ভোলা : জেলায় চাঞ্চল্যকর স্কুলছাত্রীকে এসিড নিক্ষেপের ঘটনার মূল আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসিড নিক্ষেপের ঘটনার ১১ দিন পর শনিবার (২৬ মে) ভোর রাতে সদরের দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বালিয়া গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত নাম মহব্বত হোসেন অপু। সে স্থানীয় মানিক হাওলাদের ছেলে ও ভোলা সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের  ছাত্র। পুলিশের জিজ্ঞাসাবাদে অপু এসিড নিক্ষেপের দায় স্বীকার করেছে। শনিবার দুপুরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন ভোলার পুলিশ সুপার মো. মোকতার হোসেন।

তিনি আরও জানান, প্রেম সংক্রান্ত কারণে এ এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে। জিজ্ঞাসাবাদে অপু পুলিশকে জানিয়েছে, কয়েকদিন আগে স্কুলছাত্রী তাজিন আক্তার মালার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। পরে সে জানতে পারে মালার সঙ্গে এক বছর আগে থেকে আরও দুটি ছেলের সম্পর্ক রয়েছে। এ নিয়ে উভয়ের মধ্য বাক-বিতন্ডা হলে দুইজনের মধ্যে কথা বলা বন্ধ হয়।

পাঁচদিন পর প্রেমিকা মালা সরি বলে আবার অপুর সঙ্গে প্রেমে জড়ায়। এক পর্যায়ে মালার একাধিক প্রেম নিয়ে মানুষিকভাবে ভেঙ্গে পড়ে এবং মালাকে এসিড নিক্ষেপ করে অপু।

পুলিশ সুপার জানান, ডিজিটাল পদ্ধতি ও গভীর তদন্ত করেই মূল আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ।

উল্লেখ্য, গত ১৪ মে গভীর রাতে নিজ করে ঘুমন্ত অবস্থায় স্কুলছাত্রীকে টার্গেট করে জানালা দিয়ে এসিড ছুড়ে মারে অপু। এ ঘটনায় মালা ও তার বোন মারজিয়া আক্রান্ত হয়। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৪(১)/৩০ ধারায় একটি মামলা দায়ের করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!