• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ভ্যানে চড়ে এলাকা দেখলেন প্রধানমন্ত্রী


নিউজ ডেস্ক জানুয়ারি ২৭, ২০১৭, ০৪:৩২ পিএম
ভ্যানে চড়ে  এলাকা দেখলেন প্রধানমন্ত্রী

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখা গেলো রিকশাভ‌্যানে নাতনিকে কোলে নিয়ে ঘুরছেন নিজের শৈশব স্মৃতির স্থানগুলো- গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায়। নিত্যদিনের কর্মব্যস্ততা থেকে দূরে প্রকৃতির মাঝে চড়েছেন ভ্যানে। সঙ্গে নাতি-নাতনি-ভাগ্নে। নিজ এলাকা দেখালেন তাদের।

শুক্রবার (২৭ জানুয়ারি) ১১তম জাতীয় রোভার মুটের উদ্বোধনী শেষে প্রধানমন্ত্রী গ্রামীণ আবহে ঘুরে বেড়ান। 

বাংলাদেশ আওয়ামী লীগের ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর এমনই একটি ছবি পোস্ট করা হয়েছে। যেখানে লেখা আছে- ‘রিকশাভ‌্যানে চেপে নাতনিদের নিজের এলাকা দেখাচ্ছেন শেখ হাসিনা। আমাদের প্রধানমন্ত্রী....।’

ছবিতে দেখা যাচ্ছে- প্রধানমন্ত্রীর কোলে এক নাতি। পাশে ভাগ্নে (ছোট বোন শেখ রেহানার ছেলে) রেদওয়ান মুজিব সিদ্দিক ববি ও তার স্ত্রী পেপি। পেছনে নাতনি।

দলটির ওই ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর এ ছবির নিচে কাজী ইসলাম নামে একজন মন্তব্য লিখেছেন- ‘এই ভ্যানচালক ভাই তুমি ধন্য । আমরা গর্বিত যে বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী তোমার ভ্যানগাড়িতে বসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের জন্মভূমি টুঙ্গিপাড়া নিজের নির্বাচনী এলাকা দেখছেন। কী অসাধারণ।’

অ্যাডভোকেট খান রাসেল নামে আরেক ব্যক্তি লিখেছেন-শৈশবের কতো স্মৃতি পড়ে অাছে শান্ত ছায়া সুনিবিড় গ্রাম এই টুঙ্গিপাড়ায়, সত্যি সত্যিই নেত্রী তুমি মহান।

উল্লেখ্য, বৃহস্পতিবার  গোপালগঞ্জে ৭ দিনব্যাপী ১১তম জাতীয় রোভার মুটের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ আওয়ামী লীগের ফেসবুক পেজে ছবিটি দেখতে এখানে ক্লিক করুন-


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!