• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ভয়ঙ্করভাবে ধাক্কা দিলো বাস, অতঃপর...


নিজস্ব প্রতিবেদক জুন ২৮, ২০১৭, ০৬:২৭ পিএম
ভয়ঙ্করভাবে ধাক্কা দিলো বাস, অতঃপর...

ঢাকা: ভয়ঙ্কর এক দুর্ঘটনা! একেবারে মাথাও ওপর। গায়ে কাঁটা দিয়ে ওঠা এমন দুর্ঘটনার ভিডিও দেখলে নিশ্চিত আপনি ভড়কে যাবেন। সিনেমার স্টান্ট দৃশ্যকেও হার মানাবে এটা।

তাহলে কোথায় ঘটেছে এমন লোমহর্ষক ঘটনা? ঠিক কী হয়েছিল তখন?

না কোনো গল্প নয়। একেবারে কঠিন বাস্তব। দক্ষিণ ইংল্যান্ডের রিডিং শহরের ঘটনা। গেল ২৪ জুন ছুটির দিনের সকাল। পাব-এ যাবেন বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিপান্ন বছরের সাইমন স্মিথ। সব কিছু ঠিকঠাকই ছিল। কিন্তু পাব-এ ঢুকতে যাবেন ঠিক সেই মুহূর্তেই যেন চোখের সামনে হাজির যমদূত!

সেকেন্ডের মধ্যে পিছন দিক থেকে প্রচণ্ড গতিতে একটি বাস স্মিথের দিকে তেড়ে আসে। বাঁক ঘুরতেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বাসটি। সজোরে ধাক্কা দেয় স্মিথকে। মুহূর্তের মধ্যে রাস্তার ল্যাম্পপোস্ট আর স্মিথকে যেন উড়িয়ে নিয়ে গেল। ল্যাম্পপোস্ট ভেঙে পড়লো স্মিথের গায়ের উপর। মাটিতে লুটিয়ে পড়লেন তিনি।

তারপর কী হলো?
না, প্রাণে রক্ষা পেয়েছেন স্মিথ। অন্য পথচারীরা প্রথমে সাহায্যের জন্য এগিয়ে যান। স্মিথ আপাতত হাসপাতালে চিকিৎসাধীন। অদ্ভুত হলেও সত্য তার চোট ততোটা গুরুতর নয়।

অবশ্য বাস কর্তৃপক্ষ ঘটনার পর ক্ষমা চেয়েছে। আর রাস্তার মোড়ে লাগানো সিসিটিভি ক্যামেরাতে ধরা পড়েছে স্মিথের সেই ‘মির‌্যাকল’ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!