• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মঠবাড়িয়ায় যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যা


পিরোজপুর প্রতিনিধি জানুয়ারি ৮, ২০১৭, ০৬:০২ পিএম
মঠবাড়িয়ায় যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যা

বরিশাল : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তুষখালী গ্রামে লিপি আখতার (৩৫) নামের এক গৃহবধূকে যৌতুকের দাবিতে নির্যাতন করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত লিপি দুই সন্তানের জননী। লিপির পিতা তুষখালী কলেজের নৈশপ্রহরী মো. আনিসুর রহমান অভিযোগ করেন গত ১২ বছর আগে তুষখালী গ্রামের হাবিব জমাদ্দারের ছেলে বাদশার সাথে বিবাহের পর থেকে বিভিন্ন সময় যৌতুক হিসাবে লক্ষাধিক টাকা দেয়া হয়। এরপর প্রায়ই সে আমার মেয়েকে টাকার জন্য চাপ প্রয়োগ করতো।

কয়েকদিন আগেও সে আবার ৫০ হাজার টাকা নেয়ার জন্য চাপ সৃষ্টি করে। এ নিয়ে শুক্রবার (৬ জানুয়ারি) সকালে বাদশা, তার মা সেলিনা ও ননদ মঞ্জুয়ারা বেগম লিপির সাথে ঝগড়ার এক পর্যায় মারধর করে হত্যার জন্য মুখে বিষ দিয়ে আত্মহত্যার ঘটনা সাজাতে চেয়েছিলো। খবর পেয়ে লিপিকে উদ্ধার করে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে শুক্রবার রাতে সেখানে তার মৃত্যু হয়।

লিপিকে হত্যার অভিযোগে তার পিতা মো. হাবিবুর রহমান জমাদ্দার বাদি হয়ে শনিবার রাতে ৫ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান নিশ্চিত করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!