• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মঠবাড়ীয়ায় ইসলামী ব্যাংকের ৩২৬তম শাখা উদ্বোধন


নিউজ ডেস্ক আগস্ট ১৪, ২০১৭, ১২:৪৭ পিএম
মঠবাড়ীয়ায় ইসলামী ব্যাংকের ৩২৬তম শাখা উদ্বোধন

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩২৬তম শাখা পিরোজপুরের মঠবাড়ীয়ায় উদ্বোধন করা হয়েছে। রোববার (১৩ আগষ্ট) ব্যাংকের ডাইরেক্টর মো. মিজানুর রহমান প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আলতাফ হুসাইন, মঠবাড়ীয়া বণিক সমিতির সেক্রেটারী শামসুল হক খোকা, পৌর-কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. মন্জুর রহমান সিকদার, বণিক সমিতির সভাপতি আলহাজ্ব শামসুল আলম, কে.এম. লতিফ ইনস্টিটিউটের সভাপতি মো. আজিজুল হক সেলিম মাতুব্বর এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. মাকসুদা আক্তার বেবী।

আরও বক্তব্য দেন- ব্যাংকের বরিশাল জোন প্রাধান মো. আবদুস সালাম ও মঠবাড়ীয়া শাখার ব্যবস্থাপক মো. ওয়ালি উল্লাহ হাওলাদার। পৌর-কাউন্সিলর মোসা. সালেহা খাতুন এবং মোসা. তাহেরুন্নেছা, মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আজিমুল হক, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মো. মিজানুর রহমান প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী শরীয়াহ্ নীতিতে পরিচালিত এ ব্যাংক মানুষের আস্থা ও ভালবাসা নিয়ে অর্থনৈতিক সমৃদ্ধি ও মানুষের কল্যাণে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন মঠবাড়ীয়া শাখা প্রতিষ্ঠার মাধ্যমে এ অঞ্চলের দীর্ঘদিনের প্রত্যাশা আজ পূরণ হলো। সুযোগ হলো ব্যাংকের সেবাসমূহ কাজে লাগিয়ে নিজেদের ভাগ্যোন্নয়ন করার।

আবু রেজা মো. ইয়াহিয়া সভাপতির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক ধর্ম, বর্ণ নির্বিশেষে সব মানুষের ব্যাংক। মানুষের কল্যাণ এবং প্রান্তিক জণগোষ্ঠীকে তাদের সঞ্চয়ের মনোভাব ও উদ্যোগী চেতনাকে জাগিয়ে তুলতে ব্যাংকটি গণমূখী সেবা নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!